বাংলা সিরিয়াল

‘ঠাকুরকে খাওয়ানোর ক্ষমতা শুধু রামকৃষ্ণ আর বামাক্ষ্যাপার ছিল, যা তা স্ক্রিপ্ট এসব দেখার চেয়ে কার্টুন দেখা ভালো’! গৌরী এলোর গাঁজাখুরি গল্প দেখে বলছেন নেটিজেনরা

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক গৌরী এলো এই ধারাবাহিকে একটি আধ্যাত্মিক গল্প দেখানো হয়। ঈশান দের বাড়ির বহু পূজিতা দেবী ঘোমটা কালী এই ঘন্টা কালীর মাথা থেকে ঘুমটা সেদিনই খুলবে যেদিন শিব অংশের সঙ্গে শক্তি অংশের মিলন হবে। এই ধারাবাহিকটি যারা দেখেন তারা জানেন যে শিব হলেন ঈশান আর মা কালী হলেন গৌরী আসলে দেবীর মানব অবতার আর ঈশান সাক্ষাৎ মহাদেবের অবতার।

এই কারণে মাঝে মধ্যে এই ধারাবাহিকে নানান রকম অলৌকিক ঘটনা দেখানো হয় যেমন গরম জল হাতে ছুঁলেই সেটা ঠান্ডা হয়ে যাচ্ছে বা মুক্তা দিদিকে গুন্ডাদের হাত থেকে বাঁচাতে গিয়ে গৌরী, হাতে খাড়া নিয়ে জিভ বার করে সাক্ষাৎ মা কালীর রূপ ধারণ করছে। ঈশান আবার মহাদেবের মতো তাকে শান্ত করছে। সম্প্রতি গৌরী এলো ধারাবাহিকের একটি নতুন ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

দেখা যাচ্ছে যে, গৌরী বলছে তাকে মা নাকি জানিয়েছে যে তার খিদে পেয়েছে তাই সে খাবারের থালা নিয়ে মা কালীর ছবির দিকে যাচ্ছে এবং তাকে বলছে, নাও মা খাও, এইতো বললে তোমার খিদে পেয়েছে, এখন খাচ্ছো না কেন খাও।- এই দৃশ্য দেখে সবাই গৌরী কে পাগল ভাবতে থাকে কিন্তু এরপর দেখা যায় গৌরীর হাতের খাবার ভ্যানিশ হয়ে যাচ্ছে।

এই দৃশ্য দেখে সবাই বলছেন যে,“ এই ভাবে হিন্দু ধর্ম নিয়ে ছিলেফেলা করা হচ্ছে, এটা সত্যি মানা যাচ্ছে না। কেউ আবার বলছেন যে, এই ক্ষমতা শুধু রামকৃষ্ণ আর সাধক বামাক্ষ্যাপার ছিলো। এসব নিয়ে ছেলে খেলা না করাই ভালো।” কারোর মতে,“ যা তা, ভুলভাল স্ক্রিপ্ট। তারপর এইসব সিরিয়াল গুলো মানুষ মন দিয়ে দেখে, এর থেকে কার্টুন দেখা ভালো।”

Back to top button