ভাইরাল

‘মা আমি চুরি করিনি, মা’! নিজের বিখ্যাত ডায়লগ দিয়ে এবার দারুণ মজাদার ভিডিও বানালেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়! হাসির রোল নেটদুনিয়ায়

টলিউডের অন্যতম একজন অভিজ্ঞ অভিনেতা হলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। একাধিক সিনেমায় মুখ্য ভূমিকায় অভিনয় করে বাংলা সিনেমার প্রেমীদের মন জয় করে নিতে দেখা গিয়েছে তাকে। তবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অভিনীত একটি পুরনো সিনেমার ডায়লগ আজও বাঙালি দর্শকদের মুখে মুখে ঘোরে। সোশ্যাল মিডিয়া খুললেই একাধিক ভিডিওয় দেখতে পাওয়া যায় সেই জনপ্রিয় ডায়লগটি।

তবে এবার অন্য কেউ নয় বরং নিজের ডায়লগ নিয়ে নিজেই এক মজাদার ভিডিও বানিয়ে ফেললেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। পাশাপাশি নেট দুনিয়ার বাসিন্দাদের উৎসাহিত করেছেন তিনি তাকে অনুসরণ করে এরকম মজার ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়া পোস্ট করার জন্য। প্রসঙ্গত এদিন অভিনেতা তার জনপ্রিয় ‘মা আমি চুরি করিনি মা’ ডায়লগটি বিভিন্ন এক্সপ্রেশনে বলে একটি ভিডিও তৈরি করে তা পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়।

বলাই বাহুল্য মুহূর্তে তা ভাইরাল হয় এবং রীতিমতো হাসির রোল ও ঠে সোশ্যাল মিডিয়ায়। এরপরেই অভিনেতা জানান এরকম ভিডিও তৈরি করে সোশ্যাল মিডিয়ায় তাকে ট্যাগ করার জন্য। প্রসঙ্গত এর আগে খাবার ডেলিভারি নিয়ে মুখ্যমন্ত্রী এবং প্রধানমন্ত্রীর কাছে টুইট করে সমালোচনার শিকার হয়েছিলেন অভিনেতা। কিন্তু নিজেই তা নিয়ে একটি মজাদার বিজ্ঞাপন বানিয়ে ফেলেছিলেন। এবারও সেই পথেই হাঁটতে দেখা গিয়েছে অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে।

 

View this post on Instagram

 

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar)

Back to top button