বাংলা সিরিয়াল

‘সবাই ডাক পায় ‘দিদি নাম্বার ওয়ানে’, কিন্তু সুযোগ মেলে না ‘মিঠাই সৌমিতৃষার! ‘কি কারণে এই অবহেলা ‘মিঠাই’য়ের প্রতি’, প্রশ্ন ক্ষুব্ধ অনুগামীদের

জি বাংলার সবথেকে জনপ্রিয় রিয়েলিটি শো বললেই উঠে আসে ‘দিদি নাম্বার ওয়ানে’র কথা। দীর্ঘদিন ধরে এই রিয়ালিটি শো সঞ্চালনার দায়িত্ব রয়েছেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী রচনা ব্যানার্জি। পাশাপাশি এখানে উপস্থিত হতে দেখা যায় চ্যানেলের সমস্ত ধারাবাহিকের জনপ্রিয় চরিত্রদের।

ইতিমধ্যেই ‘দিদি নাম্বার ওয়ান’ এর মঞ্চে উপস্থিত হতে দেখা গিয়েছে ‘লক্ষ্মীকাকিমা সুপারস্টার’ ধারাবাহিকের মুখ্য চরিত্র লক্ষ্মী কাকিমা অর্থাৎ অভিনেত্রী অপরাজিতাকে। তবে সবার সুযোগ মিললেও কেন এই মঞ্চে খেলার সুযোগ পাচ্ছে না ‘মিঠাই’ ধারাবাহিক খ্যাত অভিনেত্রী সৌমিতৃষা, সে প্রশ্নে এবার উত্তাল হল সোশ্যাল মিডিয়া। প্রসঙ্গত এর আগে চ্যানেল কর্তৃপক্ষের বিরুদ্ধে অভিযোগ তুলেছিলেন অনুগামীরা। তারা জানিয়েছিলেন অন্যান্য ধারাবাহিকের প্রোমো যেভাবে শেয়ার করা হয় জি বাংলা চ্যানেলের সোশ্যাল মিডিয়া পেজ থেকে, সেভাবে গুরুত্ব দেওয়া হয় না ‘মিঠাই’ ধারাবাহিকটিকে।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

তবে তা সত্ত্বেও টিআরপি তালিকার শীর্ষস্থান দীর্ঘদিন নিজের দখলে রাখতে সক্ষম হয়েছিল এই ধারাবাহিকটি। পাশাপাশি এই ধারাবাহিকের অন্যান্য চরিত্ররা ইতিমধ্যেই ‘দিদি নাম্বার ওয়ান’ এর মঞ্চে দাঁড়িয়ে প্রতিযোগিতায় অংশগ্রহণ করলেও সুযোগ মেলেনি ধারাবাহিকের মুখ্য চরিত্রের অভিনেত্রীর। এবার গোটা বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে চ্যানেল কর্তৃপক্ষের উদ্দেশ্যে রীতিমত প্রশ্ন ছুঁড়ে দিতে দেখা গেল মিঠাই ধারাবাহিকের অনুগামীদের।

Back to top button