Story

‘মাচার শো করতে আমার লজ্জা লাগেনা, এসব দিয়েই তো গাড়ি-বাড়ি কিনলাম’! বিস্ফোরক স্বীকারোক্তি অভিনেত্রী ইন্দ্রানী হালদারের

টলিউডের অন্যতম অভিজ্ঞ অভিনেত্রী হলেন ইন্দ্রানী হালদার। ছোট পর্দা থেকে শুরু করে বড় পর্দায় চুটিয়ে অভিনয় করতে দেখা গিয়েছে তাকে। পাশাপাশি একাধিক বাংলা সিরিয়ালের মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন অভিনেত্রী। তবে তার সঙ্গে নিয়মিত গ্রামবাংলায় লাইভ স্টেজ শো করতে দেখা যায় তাকে। এবার এক সাম্প্রতিকতম সাক্ষাৎকারে সেই বিষয়টিকে নিয়ে মুখ খুলে বিস্ফোরক মন্তব্য করতে দেখা গেল অভিনেত্রী ইন্দ্রানী হালদারকে।

এদিন তিনি জানিয়েছেন যখনই তিনি মাচার অনুষ্ঠান করতে যান তখন মানুষের ভালোবাসা তাকে ঘিরে থাকে। পাশাপাশি মাচার অনুষ্ঠান করার জন্য তিনি লজ্জাবোধ করেন না বলে জানিয়েছেন অভিনেত্রী। কারণ হিসেবে তিনি জানিয়েছেন এই সমস্ত অনুষ্ঠানের মাধ্যমে গাড়ি বাড়ি এবং অন্যান্য সুবিধা তিনি লাভ করতে সক্ষম হয়েছেন। যে কারণে মাচার অনুষ্ঠান তার কাছে লজ্জা জনক কোন বিষয় নয়।

অভিনেত্রী জানিয়েছেন তার গাড়ি, বাড়ি দেখে কেউ কখনো কোন খারাপ মন্তব্য করেন না। তবে মাচার শো নিয়ে এখনো অনেকের মধ্যেই লজ্জা এবং কুণ্ঠা কাজ করে। তবে টাকার বিনিময়ে লাইভ অনুষ্ঠান করতে তার যে কোনো বাধা নেই সে কথাই স্পষ্ট কর দিতে দেখা গিয়েছে অভিনেত্রী ইন্দ্রানী হালদারকে এদিন অভিনেত্রীর কথা সমর্থন করেছেন তার অনুগামীরা।

Back to top button