ভাইরাল

উন্নতির স্বাদ পেতে না পেতেই ছন্দপতন! প্রয়াত জনপ্রিয় ইউটিউবার অমিত মন্ডল, ভয়াবহ সড়ক দুর্ঘটনা কেড়ে নিলো তার প্রাণ

বয়স মাত্র ২২। তবে এই ২২ বছরে একটু একটু করে সাফল্যের ছোঁয়া পাচ্ছিলেন জনপ্রিয় ইউটিউবার অমিত মন্ডল(Amit Mondol)। সাফল্য যেন হঠাৎ করেই হাতছানি দিয়েছিল তাকে। ঠিক যেমন করে হাতছানি দিয়ে মৃত্যু তাকে ডেকে নিল। স্বাভাবিকভাবেই পছন্দের ইউটিউবারের (Youtuber)মৃত্যুতে শোকোস্তব্ধ তার ফ্যান ফলোয়ার্স।

বুধবার পশ্চিমবঙ্গের ফ্রেজারগঞ্জে ঘটেছে ঘটনাটি। জানা গিয়েছে অমিত তার বন্ধুদের সঙ্গে বাইকে করে যাচ্ছিলেন। তখনই ঘটে দুর্ঘটনা(Road Accident)। তাকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু অবস্থা খারাপ হওয়ার সঙ্গে সঙ্গে তাকে কলকাতার এস এস কে এমে ভর্তি করা হয়। চিকিৎসকেরা চেষ্টা করলেও বুধবার সকালে শেষ রক্ষা করা গেল না। প্রয়াত হয়েছেন জনপ্রিয় এই তারকা।

দীর্ঘ সময় ধরে শারীরিকভাবে অক্ষম মানুষদের জন্য এক নতুন দিশা দেখিয়েছেন তিনি। তিনি নিজেও স্পেশালি এবেল্ড। ডিসেবল্ড কথাটি পছন্দ ছিল না তার তাই তিনি নিজেকে বলতেন স্পেশালি এবেল্ড। একাধিক সামাজিক মাধ্যমে অমিত বিভিন্ন ধরনের ভিডিও বানিয়েছেন। সোশ্যাল ইনফ্লুএন্সার তিনি। তাই শারীরিকভাবে যারা একটু অন্যরকম তাদের জন্য বহু ধরনের ভিডিও বানিয়েছেন অমিত।

মধ্যবিত্ত পরিবারে বেড়ে ওঠা এবং সেই সঙ্গে জীবন সংগ্রাম সবমিলিয়ে একটু একটু করে মেলে ধরছিলেন সোশ্যাল মিডিয়াতে। তার স্বপ্ন ছিল বাবা-মায়ের ইচ্ছাকে প্রাধান্য দেওয়া। তিনি চাইতেন মানুষ তাকে একটা রোল মডেল হিসেবে দেখুক স্পেশাল এবেল হিসেবে নয়। এইভাবে নিজের পরিচিতি গড়তে চেয়েছিলেন অমিত। কিন্তু হঠাৎ করেই ছন্দপতন। দুর্ঘটনা কেড়ে নিয়েছে অমিতের প্রাণ।

Back to top button

Ad Blocker Detected!

Refresh