বাংলা সিরিয়াল

জিলেপির দোকানদারের হেনস্থার থেকে তবলার সোনাকে সেভ করা দেখে মুগ্ধ দর্শক! অনুরাগের ছোঁয়ার প্রশংসায় পঞ্চমুখ হয়ে বলছেন সকলে!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’তে দেখা যেতো যে, এই ধারাবাহিকে সূর্য আর দীপার ভুল বোঝাবুঝি ক্রমশ যেন পাহাড় চূড়ার মতো করে বেড়েই উঠছে, লাবণ্য সেনগুপ্ত চাইলেও সেই ভুল বোঝাবুঝি কমাতে পারছে না এতোটুকু। দীপা ভাবছে সূর্য আর মিশকার মেয়ে সোনা আর সূর্য ভাবছে, কবীর আর দীপার মেয়ে রূপা। সোনা রূপার মধ্যেও একটা বন্ডিং ইতিমধ্যে তৈরি হয়েছে। সোনাকে রূপা হিংসেকুটি বলে ডাকে আর রূপাকে সোনা পাতা মেয়ে বলে ডাকে। অন্যদিকে দীপাকে সোনা ফুল মা বলে ডাকে। সে ফুলমাকে ছেড়ে আর পাতা মেয়েকে ছেড়ে কোথাও যেতে চায় না কিন্তু সূর্য চায়, তাকে নিয়ে অনেক দূরে চলে যেতে।

এই অবস্থায় অভিমান করে সোনা, বাড়ির বাইরে বেরিয়ে যায় তাকে বাড়ির লোক হন্যে হয়ে খুঁজতে থাকে। এরপর বাইরে বেরিয়ে সোনার খিদে পেলে সোনা জিলিপি কিনে খায়, কিন্তু জিলিপির দশটা টাকা দিতে না পারায় দোকানদার সোনাকে দোকানের বাসন মাজাতে চাইছিল। এমন সময় সেখানে তবলা এসে উপস্থিত হয় ও দোকানদারকে আচ্ছা করে ঠুসে ঠুসে জিলিপি খাওয়ায় আর সোনাকেও সুন্দর করে ভালবেসে খাইয়ে দেয়। স্নিগ্ধ এই এপিসোডটি দর্শকদের মন জয় করে নিয়েছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে, “অসাধারণ একটি এপিসোডের সাক্ষী হলাম আজ।আজ তবলার সোনাকে জিলিপি ঠান্ডা করে খাইয়ে দেওয়ার দৃশ্যটি খুব সুন্দর ছিল।

এছাড়াও জিলিপির দোকানদার সোনা জিলিপির দাম (দশ টাকা) দিতে না পারায় সোনাকে দিয়ে দোকানের বাসন মাজাতে চাইলে তবলা যখন আচ্ছা করে দোকানদারকে ঠুসে ঠুসে জিলিপি খাওয়াচ্ছিল, ঐ দৃশ্যটা দেখে তো মজা এসে গেছে।আর সোনা, ওর কথা আর কী বলবো। দুঃখ, ভয়, অসহায়তা, কান্না- সব এক্সপ্রেশনে আজকাল বড়োদেরও ছাপিয়ে যাচ্ছে।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh