টলিউড

মারকাটারী চাবুক ফিগার তাতে লো নেক ক্রপটপ, উজার করা যৌবনে ভক্তদের ঘুম ওড়ালেন মনামী ঘোষ

টলিউড(Tollywood) ইন্ডাস্ট্রিতে এমন খুব কম অভিনেত্রী রয়েছেন যাদের স্টাইল স্টেটমেন্ট মারাত্মক সুন্দর। আবার এমন কিছু অভিনেত্রী রয়েছেন যাদের বয়সটা ঠিক ১৮ তেই আটকে গিয়েছে কিনা সেই নিয়ে সন্দেহ কাটতে চায় না। তবে এই দুটি গুণ রয়েছে মনামী ঘোষের(Monami Ghosh)। টলিউডের অন্যতম হট সেন্সেশনের নাম মনামী ঘোষ।

তবে সোশ্যাল মিডিয়াতে(Social Media)ও বেশ জনপ্রিয় তিনি। কখনো কোমরের কার্ভ দেখিয়ে, কখনো বক্ষ বিভাজিকা সব মিলিয়ে মার্কাটারি ফিগার নিয়ে উপস্থিত হন তিনি। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের ধরে রাখতে ফ্যাশন গোল দিয়েই চলেছেন তিনি। তবে এই কারণে কম সমালোচনার মুখে পড়তে হয় না তাকে। তবে সমালোচনা কি বুড়ো আঙ্গুল দেখিয়ে এখন তিনি টলিউডের নতুন বার্বি গার্ল।

সেক্সি ফিগারের সঙ্গে কোনো রকম আপোষ করেন না অভিনেত্রী। তাই আবার নিজের টোনড ফিগার এবং এবং চোখের চাহনিতে ভক্তদের পাগল করে দিয়েছেন তিনি। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একগুচ্ছ ছবি ছেড়েছেন মনামী। যার একটি ছবি থেকেও চোখ সরাতে পারছেন না ভক্তরা। এতটাই প্রাণবন্ত খোলামেলা তার হাসি যে মানুষ প্রেমে পড়বেই।

ক্রপ টপে সেক্সি কোমরের কার্ভ দেখিয়ে আগুন জ্বালিয়েছিলেন তিনি। ছিমছাম পোশাকেই সকলকে মুগ্ধ করেছেন টলিউড অভিনেত্রী। খোলা চুলে নায়িকার অ্যাটিটিউটে পাগল ভক্তরা। অভিনেত্রী শেয়ার করা এই ছবিতে বই গিয়েছে কমেন্টের বন্যা। লাইকের সংখ্যাও বাড়ছে হুহু করে। অভিনেত্রী যে সবার ঘুম কেড়ে নিয়েছে একথা বলা বাহুল্য।

প্রসঙ্গত সৃজিত মুখোপাধ্যায়ের পদাতিক ছবিতে দেখা যাবে মনামী ঘোষকে। সেখানে মৃণালের পত্নী গীতা সেনের চরিত্রে অভিনয় করবেন মনামী। দিন কয়েক আগেই প্রকাশ্যে এসেছিল সেই ছবি। যা দেখে চক্ষু চরম গাছ ভক্তদের। তার মুখের সঙ্গে গীতা দেবীর মুখের এতটাই মিল রয়েছে যে তাকে ছাড়া এই চরিত্র যেন আর কাউকে মানায় না। উল্টো দিকে তার বিপরীতে অভিনয় করবেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

Back to top button

Ad Blocker Detected!

Refresh