টলিউডStory

মধুমিতা-সৌরভের সুখের সংসারেও উঁকি দিয়েছিল পরকীয়া! দাম্পত্য জীবনে চিড় ধরাতে এসেছিলেন কে? প্রকাশ্যে এলো কারণ

তাদের একসঙ্গে প্রথম অভিনয় ‘সবিনয় নিবেদন’। ধারাবাহিকটি ততটা সফল না হলেও তাদের জুটি ভীষণভাবে সফল হয়ে গিয়েছিল। টলিউডের(Tollywood) অন্যতম পরিচিত অভিনেত্রী মধুমিতা সরকার(Madhumita Sarcar) এবং সৌরভ চক্রবর্তী(Sourav Chakraborty) প্রথম কাজেই ছক্কা হাঁকিয়েছিলেন। তবে একসঙ্গে অভিনয় করতে করতে কখন যে মনের অদল বদল হয়ে গিয়েছিল তা বোধহয় নিজেরাও বুঝতে পারেননি। তাই ধারাবাহিক শেষ হওয়ার কিছু দিনের মধ্যেই বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা।

সংসার সুখেই চলছিল মোটামুটি। হঠাৎ ছন্দপতন। শোনা যায় টলিউডের অন্যতম সফল কাপল নাকি আলাদা হতে চলেছে! তবে আলাদা হয়ে যাওয়ার পরেও দুজনে আলাদাভাবে কাজ করে চলেছেন ইন্ডাস্ট্রিতে। তবে টলি পাড়ার দাম্পত্য জীবনের এমন পরিণতি কেন হয়েছিল আসল জেনে নিই।

প্রথমদিকে সৌরভকে মধুমিতা পছন্দ না করলেও ধারাবাহিকে কাজ করতে করতে বন্ধুত্ব হয় তারপর প্রেম। এমনকি মধুমিতার মাও সৌরভকে পছন্দ করতেন না। শেষ পর্যন্ত মেয়ের সিদ্ধান্তের সায় দেন এবং বিয়ে হয়। বিবাহ জীবনের শুরুটা মধুর ছিল। একসঙ্গে বহু কমার্শিয়ালে কাজ করেছেন দুজনে। শুরু করেছিলেন নিজেদের একটি প্রোডাকশন হাউজ। হঠাৎ ২০১৯ সালে শেষের দিকে খবর সামনে আসে। বৈবাহিক সম্পর্কের চিড় ধরেছে। হতে চলেছে বিচ্ছেদ। সেই সময় এক সাক্ষাৎকারে মধুমিতা জানিয়েছিলেন একটি বৈবাহিক সম্পর্ক চালিয়ে নিয়ে যাওয়ার জন্য ভালোবাসা শেষ কথা নয়। এই কারণেই তারা বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন।

পরবর্তীকালে মধুমিতা সৌরভের বিরুদ্ধে বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগ এনেছিলেন। আবার সেই পুরোপুরি অস্বীকার করেন। মধুমিতা বারবার মানসিক অত্যাচারে প্রসঙ্গ তুলে এনে ছিলেন। কিন্তু সেটা নিয়ে খোলাখুলি কিছু বলেননি। এক সাক্ষাৎকারে মধুমিতা সরকার বলেছিলেন,’ খুব অল্প বয়সে বিয়েটা করে ফেলবার একটা আফসোস তো রয়েছেই। যদি আমি তাড়াহুড়ো করে তখন বিয়েটা না করতাম তবে আমি ক্যারিয়ারে আরো বেশি করে ফোকাস করতে পারতাম। আমি খুব রোমান্টিক মানুষ। একদম খাদের কিনারায় না চলে যাওয়া অব্দি এই সম্পর্কটা টিকিয়ে রাখবার চেষ্টা আমি করেছিলাম। এখন মনে হয় এই বিয়েটা ভেঙে আরো আগেই বেরিয়ে আসা উচিত ছিল’।

তবে পরকীয়া নাকি অন্য কোন কারণে বিচ্ছেদ সেইটা আজও জানা যায়নি। পরকীয়া করলেও কার সঙ্গে সেই খবর সামনে আনেননি কেউ। তাই তাদের বিবাহ বিচ্ছেদের কারণ আজও ধোঁয়াশা কাটিয়ে উঠতে পারেনি। তবে অভিনয় জগতে দুজনেই সফল। বড় পর্দা ওয়েব মাধ্যম সব পর্দাতেই মধুমিতা ফাটিয়ে কাজ করছেন। অন্যদিকে সৌরভ অভিনেতা হওয়ার পাশাপাশি পরিচালক।

Back to top button

Ad Blocker Detected!

Refresh