বাংলা সিরিয়াল

‘গৌরী এলো দেখতে গিয়ে ভয় করে টিভির দিকে পা না চলে যায়’! শিবরাত্রিতে ঈশানের মধ্যে মহেশ্বরের আবির্ভাব দেখে বললেন এক নেটিজেন!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক গৌরী এলো। এই ধারাবাহিকে গৌরী এবং ঈশান দুজনকেই ভগবানের অবতার রূপে ভাবা হয়। ধারাবাহিক অনুযায়ী গৌরী হল দেবী ঘোমটা কালী ও ঈশান হলো মহাদেবের অবতার। এই ধারাবাহিকে দেখতে পাওয়া যায় যে, দেব দেবীর অবতার হওয়ার দরুন এরা নানান রকম অলৌকিক কান্ড কারখানা ঘটায়। কখনো গৌরীর মধ্যে দেবীর নানান রকম রূপের প্রকাশ ঘটে কখনো আবার ঈশান নীলকণ্ঠের মতো গলার মধ্যে বিষ ধারণ করে ফেলে।

ঈশানের পরিবারের মধ্যে একজন আছে যে আসলেই ভন্ড কিন্তু তাকে সকলে দেবীর অবতার রূপে মানে! সে হলো শৈল মা। গৌরী আসার পর যেহেতু গৌরীর মধ্যে নানা রকম দৈবিক লক্ষণ প্রকাশ পেয়েছে তাই শৈলমার সমস্ত জারি জুরি শেষ হয়ে গেছে। শৈল মা তাই দৃঢ়প্রতিজ্ঞ হয়ে উঠেছে গৌরীর ক্ষতি করবার জন্য। এই সকল ক্ষতির হাত থেকে গৌরীকে সবসময় রক্ষা করে চলেছে ঈশান, ঈশান শৈলর পরিবারেরই সদস্য, ঈশান শৈলর ভাই পো।

সম্প্রতি গৌরী এলোর একটি বিশেষ প্রোমো সোশ্যাল মিডিয়ায় দেওয়া হয়েছে, যেখানে দেখা যাচ্ছে যে, শিব রাত্রির দিন একজন সাধক এসেছে ঘোষাল বাড়িতে সে এসে একটি জলের পাত্র দিয়ে বলছে যে ঘোষাল বাড়িতে ঈশ্বরের অংশ আছে তার মুখের ছায়া আজ এই জলের মধ্যে পড়বে।

এই কথা শোনার পর শৈল মা জলের ধারে গিয়ে বসেছে কারণ সে নিশ্চিত সে ছাড়া আর কারোর মুখের ছায়া ওই পাত্রে পরবে না। এরপর দেখা যায় যে, সবাইকে অবাক করে ঈশানের মুখের ছায়া সেই পাত্রের জলের ওপর পড়ে! অর্থাৎ শিবরাত্রিতে মহেশ্বর এর প্রকাশ ঘটে গৌরী এলো তে।

যা দেখে সোশ্যাল মিডিয়ায় এক নেটিজেন ব্যঙ্গ করে বলছেন গৌরী এলো দেখি তখন টিভির দিকে পা করি না যা সমস্ত দেব-দেবীকে দেখায় ভয় করে!

Back to top button

Ad Blocker Detected!

Refresh