বাংলা সিরিয়াল

ভ্যালেন্সটাইন্স ডে নয় গার্লস গ্যাং নিয়ে আনন্দে মাতলেন গাঁটছড়ার অভিনেত্রীরা! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল তাঁদের ফটো

১৪ ই ফেব্রুয়ারি, ভ্যালেন্সটাইন্স ডে। অনেকদিন ধরেই এই দিনটার জন্য অপেক্ষা করে থাকেন অনেকেই। তবে শুধু প্রেমিক প্রেমিকারাই কী এই দিন উদযাপন করেন? এমন কী কোন বাধা-ধরা নিয়ম রয়েছে? নেই তো? ভালোবাসার অনেক রূপ হতে পারে। আর তাই ‘গাঁটছড়া’র অভিনেত্রীরা নিজেরাই মেতে উঠেছেন এই বিশেষ দিন উদযাপনে।

এই দিন ধারাবাহিকের চারজন অভিনেত্রী একসাথে ছবি তুলেছেন, সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন কিয়ারা। ছবিতে দেখা যাচ্ছে খড়ি, দ্যুতি, বনি এবং কিয়ারাকে। প্রসঙ্গত ধারাবাহিকে কিয়ারা অর্থাৎ রাহুলের বোনের চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী অঙ্কুশ্রী মাইতি। এদিন তাঁদের দুটি ছবিতে দেখা গিয়েছে। সেই ছবি নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে পোস্ট করেছেন অভিনেত্রী।

এই ছবিতে দেখা গেলো ‘গাঁটছড়া’ ধারাবাহিকের খড়ি অর্থাৎ অভিনেত্রী সোলাঙ্কি রায়, বনি ওরফে অনুষ্কা গোস্বামী, দ্যুতি ওরফে শ্রীমা ভট্টাচার্য এবং কিয়ারা ওরফে অঙ্কুশ্রী মাইতিকে। শ্রীমা ফোন হাতে নিয়ে মিরর সেলফি তুলেছেন সকলকে একসাথে রেখে। এই ছবিতে সোলাঙ্কির পরনে রয়েছে বেইজ রঙের একটি ক্রপ টপ এবং কালো রঙের একটি প্যান্ট। শ্রীমার পরনে রয়েছে একটি লাল ক্রপ টপ এবং জিন্স। অনুষ্কার পরনে ছিল একটি সাদা টিশার্ট। এবং অঙ্কুশ্রীর পরনে ছিল কালো টপ এবং জিন্স।

এই ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে কিয়ারা ওরফে অভিনেত্রী অঙ্কুশ্রী ক্যাপশনে লিখেছেন, ‘জীবন সুন্দর, বিশেষ করে আমি যখন আমার ভ্যালেন্টাইনদের কাজের জায়গায় পেয়ে যাই। হ্যাপি ভ্যালেন্টাইন্স ডে’। আর ট্যাগ করেছেন ছবিতে উপস্থিত অভিনেত্রীদের। প্রসঙ্গত বর্তমানে ধারাবাহিক চলছে ধামাকাদার পর্ব। ঋদ্ধিমান সিংহ রায়ের কাছে ফিরে এসেছে তার খড়ি। ভালো মায়ের মুখোশ খুলে গিয়েছে ঈশার সামনে। এবার আরো কী নতুন টুইস্ট আসতে চলেছে ধারাবাহিকে সেটাই দেখার।

 

View this post on Instagram

 

A post shared by Shreema Bhattacherjee (@shreemabhattacherjee)

Back to top button

Ad Blocker Detected!

Refresh