ভাইরাল

মঞ্চে নিজের প্রিয় মানুষকে স্মরণ করে গান গাইতে গিয়ে অঝোরে কান্নায় ভেঙে পড়লেন সারেগামাপা খ্যাত জনপ্রিয় গায়িকা অঙ্কিতা ভট্টাচার্য, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

বাংলার রিয়ালিটি শো গুলির মধ্যে গানের জন্য অন্যতম সেরা মঞ্চ হলো সারেগামাপা এর মঞ্চ। এই মঞ্চ থেকেই প্রতিবছর উঠে আসে একঝাঁক তরুণ প্রতিভা। এই মঞ্চ থেকে প্রতিবছর কয়েকজনের ভবিষ্যত তৈরি হয়ে যায়। তাদের নতুন জীবন শুরু হয়। সেরকমই একজন প্রতিযোগী হল অঙ্কিতা ভট্টাচার্য। আজ থেকে কয়েক বছর আগের একটি সিজনে অঙ্কিতা দুর্দান্ত গান করে সকলের মন জয় করে নিয়েছিল। তারপর থেকে আর অঙ্কিতা কে ঘুরে তাকাতে হয়নি। বেশ কিছু প্লেব্যাক গান করেছে অঙ্কিতা। এছাড়াও বেশ কিছু মিউজিক ভিডিওতে কাজ করতে দেখা গেছে তাকে।

অঙ্কিতার পাশাপাশি অঙ্কিতার মা একজন দুর্দান্ত সংগীত শিল্পী। সেটাও আমরা এই মঞ্চেই জানতে পারি। সারেগামাপার মঞ্চে অঙ্কিতা প্রথম স্থান দখল করে নিয়েছিল। এরপর অঙ্কিতার জনপ্রিয়তা গোটা ভারতবর্ষের বিভিন্ন জায়গায় ছড়িয়ে পড়ে। এছাড়াও অঙ্কিতা মাঝে মধ্যেই নিজের বিভিন্ন গানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে। সম্প্রতি সেরকমই একটি ভিডিও ভাইরাল হয়েছে অঙ্কিতার।

আমার প্রত্যেকেই জানি গায়ক গায়িকাদের মাঝেমধ্যে বিভিন্ন অনুষ্ঠানের জন্য ডেকে পাঠানো হয়। আর সেখানে গিয়ে তারা গান গেয়ে দর্শকদের মনোরঞ্জন করেন। সেখানে অঙ্কিতা কে একটি অনুষ্ঠানে গান গাইতে শোনা যাচ্ছে। অরিজিৎ সিং- এর গাওয়া খাদ সিনেমার অসতো মা সদগময় গানটি গাইতে শোনা গিয়েছে। এই গানটি অঙ্কিতা নিজের ঠাকুমাকে স্মরণ করে গাইছিলেন। আর গানটি গাইতে গাইতে হঠাৎই অঙ্কিতার চোখ দিয়ে জল গড়াতে থাকে।

বজবজের নব জাগরন সংঘ নামক একটি ক্লাবের প্রোগ্রামে তাঁকে গানটি গাইতে দেখা গিয়েছে আর এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার সাথে সাথেই বেশ ভাইরাল হয়েছে। Tapati Studio নামক একটি ইউটিউব চ্যানেল থেকে অঙ্কিতার গানের এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। ইতিমধ্যে ভিডিওটির ভিউয়ার সংখ্যা প্রায় ১০ লাখ ছাড়িয়ে গিয়েছে। ভিডিওটিকে লাইক করেছেন ৭ হাজারের বেশি মানুষ এবং অসংখ্য মানুষ কমেন্ট করেছেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh