বাংলা সিরিয়াল

“প্রেম হলো আমার জীবনের খুব ভালো ওষুধ,” চোট পা নিয়েও ধারাবাহিকের শুটিং করতে করতে সাক্ষাৎকারে এমনটাই জানালেন ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকের সূর্য

বর্তমান টেলিভিশনের ছোট পর্দার অত্যন্ত জনপ্রিয় অভিনেতা হলেন দিব্যজ্যোতি দত্ত। ধারাবাহিকে অভিনয় করতে গিয়ে তার জনপ্রিয়তা ঘটেছে দর্শক মহলে। বর্তমানে আমরা অভিনেতাকে দেখতে পাচ্ছি স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে অভিনয় করতে। সেখানে সূর্যের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা। যেখানে অভিনয় করার মাধ্যমে বিপুল পরিমাণ জনপ্রিয়তা এবং দর্শকদের ভালবাসা পেয়েছেন তিনি। সম্প্রতি অভিনেতা একটি সাক্ষাৎকারে ধরা দিয়েছেন। দিন দুয়েক আগে নাচ করতে গিয়ে আচমকাই পায়ে চোট লাগে তাঁর।

সাক্ষাৎকারে তিনি জানান, প্রথমে ভেবেছিলেন ফ্র্যাকচার অর্থাৎ পায়ে চিড় ধরেছে কিন্তু পরে জানা যায় ভেঙেছে পা। তাই চিকিৎসকের পরামর্শ মতো প্লাস্টার করান তিনি। এখন এই প্লাস্টার পা নিয়েই কাজ করছেন অভিনেতা। সাক্ষাৎকারে অভিনেতা কে আরও জানতে চাওয়া হয় দিব্যজ্যোতির অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের শুটিং এর প্রথম দিনের অভিজ্ঞতার কথা। তখন অভিনেতা জানান তাকে অনেকবার অডিশন দিতে হয়, অনেকবার লুক টেস্ট হয়েছে। সেটা এসে নতুন নতুন বন্ধু পেয়েছেন। অনেকের সাথেই প্রথম আলাপ হয়েছে।

অভিনেতা আরও বলেন তিনি চেষ্টা করেন সবসময় যাতে তিনি কাজ টা আরো ভালোভাবে করতে পারেন। তিনি নিজের জীবনে তিনটি জিনিস লক্ষ্য করে চলেন। আর সেই তিনটি জিনিস হলো শরীর চর্চা, মনের চর্চা ও স্পিরিচুয়াল চর্চা। এরপর অভিনেতাকে প্রশ্ন করা হয় যে অভিনেতার এই অভিনয় জীবনের স্ট্রাগল টা খুব কঠিন ছিল কি না। তখন অভিনেতা জানান তার খুব একটা স্ট্রাগল করতে হয়নি।

তিনি খুব সহজেই অডিশন দিয়ে কাজ পেয়ে গেছেন। এরপরই অভিনেতার প্রেম জীবন নিয়ে প্রশ্ন করা হয়। জানতে চাওয়া হয় অভিনেতা নিজের জীবনের নায়িকা খুঁজে পেয়েছেন কি না। অভিনেতা জানান প্রেম তো এভাবে হয় না হঠাৎ করেই হয়, প্রেম করলে অভিনেতা নিশ্চই জানাবেন। অভিনেতা জানান প্রেম হলো সবথেকে ভালো ওষুধ। তবে তিনি কবে সেই ওষুধ খাবেন জানা যায়নি।

বর্তমানে তো অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে চলছে টানটান উত্তেজনা পর্ব। দুদিন ধরে দেখা যাবে ১ ঘণ্টার মহা এপিসোড। সেখানেই অনেক সত্যি ফাঁস হতে চলেছে। দীপা এবং সূর্যের মিল খুব একটা দূরে নয় সেটাও বেশ ভালই বোঝা যাচ্ছে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh