বাংলা সিরিয়াল

এবারে একদম ভিন্ন স্বাদের ধারাবাহিক নিয়ে আসছে জি বাংলা, সামনে এলো নতুন ধারাবাহিকের প্রথম প্রমো ভিডিও

বর্তমানে বাংলা ধারাবাহিক জগতে একের পর এক নতুন ধারাবাহিক শুরু হচ্ছে। দর্শকদের চাহিদার কথা মাথায় রেখে একের পর এক নতুন ধারাবাহিক আনা হচ্ছে। আর বর্তমান সময়ে ধারাবাহিক গুলো টিকিয়ে রাখার জন্য TRP তালিকায় ভালো ফলাফল করা অত্যন্ত জরুরী। তাহলেই একমাত্র ধারাবাহিক লড়াইয়ের ময়দানে টিকে থাকতে পারবে। নতুন ধারাবাহিক গুলির ভিড়ে পুরনো ধারাবাহিকগুলি হারিয়ে যাচ্ছে ক্রমাগত। আবার অনেক ধারাবাহিক দর্শকদের পছন্দ না হওয়ায় তিন চার মাস চলার পরেই বন্ধ হয়ে যাচ্ছে।

দর্শকদের এই চাহিদার কথা মাথায় রেখে জি বাংলায় আসতে চলেছে আরো একটি নতুন ধারাবাহিক। নতুন সেই ধারাবাহিকের নাম ফুলকি। ফুলকি চরিত্রে অভিনয় করছেন নবাগতা অভিনেত্রী। অভিনয় জগতে খুব একটা বিশেষ পরিচিতি নেই তার।

তাই নতুন অভিনেত্রীর নাম পরিচয় এখনো জানা যায়নি। ধারাবাহিকের প্রথম প্রমো ভিডিওতে দেখা যাচ্ছে ফুলকি নামের একটি মেয়ে নিজের গ্রামের বক্সিং কম্পিটিশনে নাম দিতে চায়। কারণ বক্সিং কম্পিটিশনে যে জিতবে সে পেয়ে যাবে ১০,০০০ হাজার টাকা নগদ পুরস্কার। আর সে টাকা দিয়ে ফুলকি নিজের মায়ের চিকিৎসা করবে। প্রমো তে আরো দেখা যায় এখানে ফুলকি এখন হাপানি রুগী। সেই জন্য তাকে বক্সিং কম্পিটিশনের জন্য যোগ্য মনে করা হয় না। সুতরাং ধারাবাহিকের প্রথম প্রোমো ভিডিও দেখেই বোঝা যাচ্ছে যে একজন মেয়ের বক্সার হয়ে ওঠার গল্পই তুলে ধরা হবে ধারাবাহিকে।

নতুন এই ধারাবাহিক কবে, কখন শুরু হবে তা এখনো জানা যায়নি। কিন্তু এই নতুন ধারাবাহিক আসার ফলে বেশ ভয়ে পেয়ে আছেন মিঠাই ভক্তরা। তাদের অনুমান এই নতুন ধারাবাহিকের জন্য শেষ হয়ে যেতে পারে তাদের পছন্দের ধারাবাহিক। তবে চ্যানেল কর্তৃপক্ষ এই বিষয়ে এখনো কিছুই জানাননি।

 

View this post on Instagram

 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

Back to top button

Ad Blocker Detected!

Refresh