টলিউড

‘যদি চোর না হয়, তাহলে চোরদের সম্পর্কে জানবে কী করে… ইডি, সিবিআইয়ের কাছে আমার অনুরোধ হিরণের সঙ্গে যোগাযোগ করুক’ – বঙ্গের দুর্নীতিতে গ্ল্যামার যোগে হিরনের বক্তব্য শুনে তাঁকে তুলোধোনা করলেন অভিনেতা ওঠা তৃণমূল বিধায়ক চিরঞ্জিত

বর্তমানে বঙ্গের রাজনীতির একেবারে টালমাটাল হয়ে আছে দুর্নীতির অভিযোগে। তার ওপর আবার এই দুর্নীতিতে দেখা যাচ্ছে গ্ল্যামার যোগ। ফলে এই বিষয়ে মুখ খুলেছেন টলিউডের বেশ কিছু অভিনেতা অভিনেত্রীরা। ঠিক যেমন কিছু দিন আগেই এই বিষয়ে কথা বলেন বিজেপি বিধায়ক তথা অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়। শুধু তাই তো তিনি একেবারে টলিউডের নিজের সহযোদ্ধাদের নামেই প্রশ্ন তুলেছেন।

একেবারে সোজাসুজি তিনি উল্লেখ করেছেন বনি, দেব, সায়নী সহ বিভিন্ন প্রযোজক এবং পরিচালকদের কথাও। তবে এবার তাঁর কথার মোক্ষম জবাব দিয়েছেন বারাসাতের তৃণমূল বিধায়ক চিরঞ্জিত চক্রবর্তী। প্রসঙ্গত এর আগে হিরন বলেছিলেন, ‘বনি সেনগুপ্ত বাচ্চা। টলিউডের ৯৯ শতাংশই দুর্নীতিগ্রস্ত। টলিউডের ৯৯ শতাংশ প্রযোজক, পরিচালক, অভিনেতা কোনও না কোনওভাবে পরোক্ষ কিংবা প্রত্যক্ষভাবে চোরেদের সরকারের সঙ্গে যুক্ত’।

টলিউডের একজন অভিনেতা হয়ে নিজের সহ্যকর্মীদের বিরুদ্ধে এহেন মন্তব্যে ক্ষুব্ধ হয়েছেন অনেকেই। তবে এবার হিরনের কথার পরিপ্রেক্ষিতে মুখ খুললেন চিরঞ্জিত নিজে। তিনি বলেন, ‘হিরণকে আমি খুব একটা চিনি না। কী কী ছবি করেছে তার নামও বলতে পারব না। এতই কম ছবি করেছে, এতই কম সফল, বাঙালি দর্শকও বোধহয় মনে করতে পারবেন না। যাই হোক তবু ইন্ডাস্ট্রিতে আছেন’।

একেবারে সোজাসুজি প্রশ্নও তোলেন তিনি। বলেন, ‘দুর্নীতির সঙ্গে যোগ না থাকলে এত কিছু হিরণ জানলেন কী করে?’ এছাড়াও তাঁর সংযোজন, ‘আমার মনে হয় ও কিন্তু এই ৯৯ শতাংশের মধ্যেই পড়ে। কোরাপশনটা বোধহয় ওর অন্যদের থেকে আরও বেশি আছে। কারণ, তা যদি না হয় তাহলে ও এত জানবে কী করে’।

তিনি আরো বলেন, ‘একজন যদি জেলে না যায় তার জেল সম্পর্কে এত ধারণা কীভাবে হবে। একজন যদি প্যারিস না যায় তার প্যারিস সম্পর্কে এত ধারণা কীভাবে হবে। যদি চোর না হয়, তাহলে চোরদের সম্পর্কে জানবে কী করে। ইডি, সিবিআইয়ের কাছে আমার অনুরোধ হিরণের সঙ্গে যোগাযোগ করুক’। এছাড়াও তিনি আরো বলেন, হিরন তৃণমূলে যোগ দিতে চাওয়ায় নেওয়া হয়নি তাঁকে। তাই সেই রাগ থেকেই হিরন এসব বলছে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh