টলিউড

‘বেঁটে বরকে’ বিয়ে করে সোশ্যাল মিডিয়া ছেড়েছিলেন রুশা, হঠাৎ করেই সামনে এলো ছবি! হানিমুন নাকি দেশ ছেড়ে মার্কিনমুলুকে সংসার পাতলেন অভিনেত্রী?

এনআরআই পাত্রের গলায় মালা দিয়েছেন তোমায় আমায় মিলে ধারাবাহিকের অভিনেত্রী উশসী ওরফে রুশা(Roosha Chatterjee)। ১৯ জানুয়ারি বেশ ধুমধাম করেই হঠাৎ করে বিয়ের পিঁড়িতে বসেন তিনি। পাত্রের নাম অনুরণ। তবে সামাজিক মাধ্যমে তাদের ছবি আসতেই বেশ ভাইরাল হয়েছিল। কারণ তাদের মধ্যে বর বেটে। আর এটা নিয়েই খোঁরাক বানিয়েছিল সামাজিক মাধ্যম। বরের এই অপমান মেনে নিতে পারেননি রুশা। তাই কিছুদিন গায়েব হয়ে গিয়েছিলেন সামাজিক মাধ্যম থেকে।

হঠাৎ করে আবার ফিরলেন তিনি। প্রসঙ্গত রিসেপশনের ছবিতে বরকে তার থেকে বেশ কিছুটা খাটো লাগছিল। আর সেই নিয়ে শুরু হয় নোংরা মন্তব্য। কেউ বলে বাচ্চা ছেলেকে বিয়ে করে নিলে আবার কেউ বলে টাকার জন্য মানুষ কিনা করে। এই সব কারণেই কার্যত নিজেকে এবং বরকে দূরে রেখেছিলেন সামাজিক মাধ্যম থেকে।

হঠাৎ করে একটি ছবি দিয়েছেন অভিনেত্রী। যেখানে দেখা যাচ্ছে গায়ে মোটা ওভারকোট। ঝুঁকে তাকিয়ে রয়েছেন জলরাশির দিকে। সঙ্গে ইমোজি দিয়েছেন কিছু মাছের। তবে সেই অর্থে হানিমুন কিনা জানা নেই। কারণ অভিনেত্রীর বিয়ের পর মার্কিন মুলকে সংসার পাতবেন এমনটাই কথা ছিল। একভক্ত সেখানে লিখেছেন,’ রুশা তুমি এতদিন কোথায় ছিলে? তোমায় যে কি মিস করেছি’। একজন লিখেছেন,’ এরকম ছবি মাঝে মধ্যে পোস্ট করো। তোমার চোখ দিয়ে দেখবো’। কেউ কেউ বলেছেন মাঝেমধ্যে ছুটি নিয়ে এখানে এসে ধারাবাহিক করার কথা।

পেশায় সফটওয়্যার ইঞ্জিনিয়ার অনুরণ রায়চৌধুরীর বাড়ি অশোকনগর। ২০২২ সালের মাঝামাঝি বাগদান সেরেছিলেন তারা। তারপরে ২০২৩ এর জানুয়ারিতে চার হাত এক হয়। মাত্র ৮ মাসের আলাপেই বিয়ের পাকা কথা। এরপর পরস্পরকে পছন্দ করেন দুজনে।

দীর্ঘ ১৩ বছরের অভিনয় ক্যারিয়ারে আপাতত ইতি টেনেছেন অভিনেত্রী। তাই রুশা আবার ফিরে আসুক এমনটাই চাইছেন তার ভক্তরা। তবে অভিনেত্রী করবেন তা এখনো জানা যায়নি। ক্যামেরার টানে ফিরবেন নাকি লক্ষী বউ হয়ে সংসার করবেন মার্কিন মুলুকে সেটাই দেখার।

Back to top button

Ad Blocker Detected!

Refresh