বাংলা সিরিয়াল

দর্শকদের মতামতের কোন দামই নেই, জি বাংলার অ্যাওয়ার্ড শোতে মুখ্য বিষয় হয়ে দাঁড়ালো টিআরপি রেটিং, সোশ্যাল মিডিয়ায় নিজেদের ক্ষোভ উগরে দিলেন দর্শকেরা

বাংলা সবথেকে বড় অ্যাওয়ার্ড শুরু হল জি বাংলার সোনার সংসার অ্যাওয়ার্ড শো প্রতিবছরই এই জন্য দর্শকেরা অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন। এ বছরে দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে গত রবিবার ২৬শে মার্চ অনুষ্ঠিত হলো সোনার সংসার অ্যাওয়ার্ড শো। এইদিন জি বাংলার সকল তারকারা একসাথে একত্রিত হন। দর্শকও অপেক্ষা করে থাকেন তাদের প্রিয় অভিনেতা অভিনেত্রীদের হাতে অ্যাওয়ার্ড দেখার জন্য। পাশাপাশি ঐদিন থাকেন নাচ, গান, হইহুল্লোর, মজা, হাসি, ঠাট্টা বিভিন্ন রকম খেলা খাওয়া-দাওয়া ইত্যাদি।

তবে এই বছর অ্যাওয়ার্ড শো এর বিচার ব্যবস্থা নিয়ে মোটেই খুশি হননি দর্শকেরা। তাদের দাবি এ বছর দর্শকদের পছন্দের থেকেও TRP তালিকাকে বেশি গুরুত্ব দেওয়া হয়েছে। যাদের TRP রেটিং ভালো তাদের মধ্যেই হয়েছে প্রতিযোগিতা। বাকিরা নিজেদের যোগ্য সম্মান পাননি।

প্রত্যেক সপ্তাহতে জগদ্ধাত্রী এবং খেলনাবাড়ি ধারাবাহিক টিআরপি তালিকাতে ভালো ফলাফল করে। আর এই দুই ধারাবাহিকের মধ্যে গতকালের অ্যাওয়ার্ড শো প্রতিযোগিতা হয়েছে। তবে জগদ্ধাত্রী ধারাবাহিকেও টেক্কা দিয়ে গেছে খেলনা বাড়ি ধারাবাহিক।

একাধিক পুরস্কার পেল খেলনা বাড়ি। সেরা মা, সেরা বাবা, সেরা শাশুড়ি মা। আর এই ফলাফলে মোটেই খুশি নন দর্শক। টিআরপির তালিকায় যার নম্বর যত বেশি তার পুরস্কারও ততই বেশি। কেমন যেন সমানুপাতিক ভাবেই অনুষ্ঠিত হলো এই ইভেন্ট। এ বছর সেরা জুটির অ্যাওয়ার্ড পেয়েছে জগদ্ধাত্রী এবং স্বয়ম্ভু। তবে দর্শকের চোখে সেরা জুটি এখনো সিদ্ধার্থ এবং মিঠাই। তাই দর্শক চ্যানেলের এই সিদ্ধান্ত মেনে নিতে পারছেন না। আদৃত এবং সৌমিতৃষার জনপ্রিয়তার জায়গা কোনদিনই ছিনিয়ে নিতে পারবেনা অঙ্কিতা এবং সৌমদীপ।

Back to top button

Ad Blocker Detected!

Refresh