বাংলা সিরিয়াল

মিঠাই সিদ্ধার্থ কে পেছনে ফেলে এ বছর সোনার সংসার অ্যাওয়ার্ডের সেরা জুটির পুরস্কার তুলে নিল ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিকের জগদ্ধাত্রী এবং স্বয়ম্ভু

গতকালই জি বাংলার পর্দায় দেখা গিয়েছে বাংলা সব থেকে বড় অ্যাওয়ার্ড শো সোনার সংসার ২০২৩। এই অ্যাওয়ার্ড শোতে জি বাংলার প্রত্যেক সদস্যরা উপস্থিত থাকেন। জি বাংলায় ঐদিন বসে চাঁদের হাট, এই একটা দিনই এক ছাদের তলায় উপস্থিত হন তারকারা।

গত রবিবার ছিল সেই অ্যাওয়ার্ড শো ও এবং সেখানে বিভিন্ন মজার মজার খেলা, নাচ, গান আড্ডা গল্প এবং অভিনেতা অভিনেতাদের পারফরমেন্সের মাধ্যমে তাদের সারা বছরের অভিনয়ের ফল প্রকাশিত হয়েছে। সেরা অভিনেতা, সেরা অভিনেত্রী, সেরা বৌমা, সেরা খলনায়ক, খলনায়িকা, সেরা জুটি, সেরা ধারাবাহিক থেকে শুরু করে বিভিন্ন ক্যাটাগরিতে মনোনীত হয়েছেন অভিনেতা অভিনেত্রীরা এবং দর্শকরা যাদের সব থেকে বেশি ভোট দিয়েছেন তারা জিতে নিয়েছে পুরস্কার।

আমরা প্রত্যেকেই জানি জি বাংলার দুটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হলো মিঠাই এবং জগদ্ধাত্রী। একটির বয়স দু বছরের বেশি এবং অন্যটির খুবই কম। আগের বছর জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ডের সেরা জুটির পুরস্কার পেয়েছিল সিদ্ধার্থ এবং মিঠাই। তাই মিঠাই ভক্তরা আশা করেছিল এই বছরও হয়তো সিদ্ধার্থ এবং মিঠাইয়ের ঝুলিতেই যাবে এই অ্যাওয়ার্ড। তবে সকল দর্শকের অবাক করে দিয়ে এ বছর সেরা জুটির অ্যাওয়ার্ড জিতে নিয়েছে জগদ্ধাত্রী ধারাবাহিকের জগদ্ধাত্রী এবং স্বয়ম্ভু। জগদ্ধাত্রী ধারাবাহিকের জনপ্রিয়তা আকাশ ছোঁয়া।

বর্তমানে জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক এই। শুরুর সময় থেকে দর্শকদের বেশ পছন্দ ছিল এই ধারাবাহিক। ধারাবাহিকে নারী চরিত্রটি ভীষণ সাহসী। সে ঘরে বাইরে দুইদিক সামলাতে পারে সমানতালে। সে যেমন বাড়ির বউ অন্যদিকে সে একজন দক্ষ ক্রাইম ব্রাঞ্চ পুলিশ অফিসার। অন্যায় কে প্রশ্রয় দেয় না, তার শ্বশুরবাড়ির লোক কেউ অন্যায় করলে তার যোগ্য শাস্তি দেয়। আর দর্শকদের এই চরিত্রটি ভীষণই পছন্দের। পাশাপাশি জগদ্ধাত্রী এবং স্বয়ম্ভুর জুটিও বেশ পছন্দের দর্শকের। সেটা প্রমাণ হয়ে গেল গতকাল।

তবে কি ধীরে ধীরে মিঠাই সিদ্ধার্থের জুটির জনপ্রিয়তা কমে যাচ্ছে? প্রশ্ন উঠেছে মিঠাই ভক্তদের মনে। কারণ বর্তমানে ধারাবাহিকের TRP রেটিং একেবারে তলানিতে গিয়ে ঠেকেছে। জনপ্রিয়তা আর আগের মত নেই। মিঠাই সিদ্ধার্থের সেরা জুটি পুরস্কার না পাওয়ার কারণ হিসেবে তাদের ব্যক্তিগত ঝামেলা কে তুলে ধরেছেন অনেকেই।

Back to top button

Ad Blocker Detected!

Refresh