ভাইরাল

কড়া ডায়েট ভুলে জমিয়ে ফুচকা খেতে দেখা গেল জনপ্রিয় নৃত্যশিল্পী দেবলীনা কুমার কে, সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করতেই ভাইরাল ভিডিও

টলিউডের অন্যতম জনপ্রিয় নাচের কোরিওগ্রাফার তিনি। এছাড়াও তার আলাদা করে একটি পরিচয় রয়েছে, তিনি আমাদের বাংলার মহানায়ক উত্তম কুমারের নাতবউ। আশা করি বুঝতেই পারছেন এখানে কথা বলা হচ্ছে। হ্যাঁ, এখানে আমরা কথা বলছি জনপ্রিয় নৃত্যশিল্পী দেবলীনা কুমারকে নিয়ে। অভিনেত্রীকে বরাবরই আমরা স্বাস্থ্য সচেতন এবং কড়া ডায়েটের মধ্যে থাকতে দেখেছি। জিম করার বিভিন্ন ভিডিও তিনি আপলোড করেন হামেশাই, সঙ্গে গৌরবকেও দেখা যায় সমান তালে স্বাস্থ্য চর্চা করতে। কিন্তু সেই দেবলীনাই নাকি এখন ফুচকা খাচ্ছেন।

কথাটা শুনে নিশ্চয়ই অবাক লাগছে। তবে হ্যাঁ এটাই সত্যি। সম্প্রতি দেবলীনা নিজের instagram একাউন্ট থেকে একটি রিল ভিডিও শেয়ার করেছেন। যেখানে তাকে ফুচকা খেতে দেখা গিয়েছে। ভিডিওটিতে অভিনেত্রীর পরনে ছিল ওয়ান সাইড অফ শোল্ডার রানী কালারের একটি কুর্তি এবং সঙ্গে সাদা রঙের একটি ল্যাগিন্স। এছাড়াও অভিনেত্রীর পায়ে ছিল স্টোনের ডিজাইন করা হিল জুতো হাতে ঘড়ি এবং হালকা মেকআপ।

অভিনেত্রী এই ভিডিওতে একটার পর একটা ফুচকা খেয়ে যাচ্ছে। আর ভিডিওর ব্যাকগ্রাউন্ড বাজছে জনপ্রিয় বলিউডের গান। ইন্ডাস্ট্রির লোকজন থেকে শুরু করে সাধারণ মানুষ প্রত্যেকে অবাক হয়ে গিয়েছেন দেবলীনা কে ফুচকা খেতে দেখে। প্রত্যেকের মনেই প্রশ্ন উঠেছে যে এত সাস্থ্য সচেতন অভিনেত্রী হঠাৎ অস্বাস্থ্যকর ফুচকা খাচ্ছেন। আসলে এখন দুর্গাপূজার সময়। এই কটা দিন ডায়েট ভুলে প্রত্যেকেই বাইরের খাবার খেতে ভালোবাসেন। নিজেদের পছন্দের খাবারগুলি এই চার দিন প্রত্যেকেই খেয়ে থাকেন। আর সেই তালিকায় দেবলীনাও নাম লিখিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

Back to top button