বাংলা সিরিয়াল

‘অনন্যার সাথে দিব্যজ্যোতির প্রেম’? “এখনই কোন সম্পর্কে যাওয়ার মত মানসিক অবস্থা নেই আমার”, সাক্ষাৎকারের স্পষ্ট জানিয়ে দিলেন ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকের সূর্য অর্থাৎ অভিনেতা দিব্যজ্যোতি দত্ত

টেলিভিশনের ছোট পর্দার অন্যতম জনপ্রিয় মুখ হল দিব্যজ্যোতি দত্ত। বর্তমানে আমরা অভিনেতাকে স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’তে দেখতে পাচ্ছি। সূর্যের ভূমিকা অভিনয় করতে দেখা যাচ্ছে দিব্যজ্যোতি কে। সূর্যের চরিত্রে অভিনয় করে অভিনেতা দর্শকদের মনে আরও পাকাপোক্তভাবে নিজের জায়গা তৈরি করে নিয়েছে। অভিনেতার কর্মজীবন সম্পর্কে মোটামুটি আমরা প্রত্যেকেই জানি। তবে অভিনেতার প্রেম জীবন সম্পর্কে আমরা অনেকেই জানিনা। আজ আপনাদের সাথে ভাগ করে নেব দিব্যিজ্যোতির প্রেম জীবনের কিছু গল্প। এক সাক্ষাৎকারে নিজের কাছের বন্ধু অনন্যার সঙ্গে তার বন্ধুত্বের সমীকরণের কথায় তুলে ধরেন দিব্যজ্যোতি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন সে নাকি কখনো কারো প্রেমে পড়েনি। এদিকে টলিপাড়ায় গুঞ্জন শোনা যাচ্ছে অভিনেত্রী অনন্যা দাসের সঙ্গে বিশেষ সম্পর্কে জড়িয়েছেন দিব্যজ্যোতি। অভিনেত্রী অনন্যা দাস কে এর আগে আমরা দেখেছি স্টার জলসার দেশের মাটি ধারাবাহিক অভিনয় করতে দেখতে পেয়েছি। তার চরিত্রের নাম ছিল পায়েল। ধারাবাহিক শেষ হয়ে গিয়েছে বেশ কয়েক মাস হয়েছে। তবে দিব্যজ্যোতি এবং অনন্যার বন্ধুত্ব আজও অটুট। দেশের মাটি ধারাবাহিকে দুজনের আলাপ। বর্তমানে যদিও দুজন দুটি চ্যানেলের হয়েই কাজ করছেন তবে যোগাযোগ রয়েছে তাদের মধ্যে। দুজনের মধ্যে যে শুধুমাত্র বন্ধুত্বের সম্পর্ক নেই তা তাদের সোশ্যাল মিডিয়া একাউন্ট দেখলেই বোঝা যায়। বিভিন্ন রোমান্টিক গানে একসঙ্গে রিল ভিডিও বানাতে দেখা গিয়েছে দুজনকে। তবে সাক্ষাৎকারে কেউই সরাসরি জবাব দেননি এই বিষয়ে।

 

View this post on Instagram

 

A post shared by Ananya Das (@das_ananya_)

সাক্ষাৎকারে দিব্যজ্যোতি জানিয়েছেন, “অনন্যা আমার বিশেষ বন্ধু আমাদের সম্পর্ককে ঠিক গার্লফ্রেন্ড বয়ফ্রেন্ডের তকমা দেওয়া যাবে না। এখনই কোন সম্পর্কে যাওয়ার মত মানসিক ভাবে প্রস্তুত নই আমি হয়তো পরিণত নই। এই কারণে আমার এখনো পর্যন্ত কোনো প্রেম হয়নি।”

আবার অন্যদিকে অনন্যা জানিয়েছেন তারা নাকি বেশিরভাগ সময় ঝগড়া করেন। অনন্যার কথায় “আমরা এত ঝগড়া করি যে প্রেমটা হয়ে ওঠেনি। তবে দিব্য সবসময় আমার পাশে থাকে। ওর মতো ভালো বন্ধু পাওয়া সত্যিই দুর্লভ। ওকে মনের সব কথা বলা যায়।” তবে এই গভীর বন্ধুত্ব কি পরবর্তী সময়ে কোন সম্পর্কে পরিণতি পাবে? সেটাই দেখার অপেক্ষা।

 

View this post on Instagram

 

A post shared by Dibyojyoti Dutta (@dibyojyoti_dutta_)

Back to top button