টলিউড

‘ইউভান ঢাক বাজাবে, ওকে নিয়েই ঠাকুর দেখব’! ইউভানকে সঙ্গে নিয়েই পুজোর প্ল্যান সাজাতে মত্ত শুভশ্রী, বৌদি ক্যান্টিন নিয়ে উচ্ছ্বসিত নায়িকা

রাত পোহালেই দেবীর বোধন। আমজনতা থেকে শুরু করে সেলিব্রেটিরা উৎসবের আমেজে মেতে উঠছেন সবাই। ব্যতিক্রম নন রাজ ঘরণী শুভশ্রী গাঙ্গুলীও। মাতৃ আরাধনায় নিজেকে নিয়োজিত করতে তৎপর অভিনেত্রী। গত দুবছর করোনার কারণে যে উৎসবে ভাঁটা পড়েছিল, আজ সেই শারদ উৎসবকে ঘিরে খুশীর আমেজ ছড়িয়ে পড়েছে সকলের ঘরে ঘরে। তাই, পরিবারের সকলকে নিয়ে এবছরের পুজোর উৎসবকে ঘিরে কোন রকম খামতি রাখতে চাইছেন না অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

শুভশ্রীর কথায়, ‘এবছর পুজো আমার কাছে খুবই স্পেশাল।’ আর বাইশের দুর্গাপুজো শুভশ্রীর কাছে স্পেশাল হওয়ার মূল কারণটাই হল ৩০ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে শুভশ্রীর নতুন ছবি বৌদি ক্যান্টিন। নতুন ছবিকে ঘিরে যথেষ্ট আশাবাদী অভিনেত্রী শুভশ্রী। প্রত্যেক বারের মত এবারেও দর্শকের প্রাণভরা ভালবাসা পাবেন বলেই আশাবাদী। নতুন ছবিকে ঘিরে উন্মাদনা যেমন রয়েছে ঠিক তেমনই পুত্র ইউভানকে সঙ্গে নিয়ে পুজো কাটানোর বিষয়েও রাজ ঘরণী উচ্ছ্বসিত। নায়িকার সাফ জবাব, “বাড়ির সকলের সঙ্গেই সেলিব্রেট করব। বাড়িতে বসে খাওয়া-দাওয়া আড্ডা, গান বাজনা এসব চলবে।” ছেলে ইউভানকে নিয়ে এইবছর ঠাকুর দেখতে যাওয়ার প্ল্যানও রয়েছে শুভশ্রীর। ইউভানের এই বছরের পুজোতেও ঢাক বাজানোর বিষয়টি নিয়ে মেতে আছেন তিনি।

প্রসঙ্গত উল্লেখ্য, গত বছরেও ছোট্ট ইউভান নিজের মতো করে সেজেগুজে শারোদৎসবে মেতে উঠেছিল। এবছর খুদে আরেকটু বড় হতেই শুভশ্রীর তাকে দেবী প্রতিমা দর্শন করানোর প্ল্যান রেডি হয়ে গেছে। গতবছরে যেমন অভিনেত্রী পুত্রের ছবি ও ভিডিয়ো ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন এবারেও সে তেমনটাই করবেন সেকথা অবশ্য বলাই বাহুল্য।

Back to top button