বাংলা সিরিয়াল

‘দীপার গর্ভে যে সন্তান রয়েছে সেটা সূর্যের নয়’! অগ্নিপরীক্ষায় ‘না’ করলো দীপা, সামনে এলো স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকের দুর্দান্ত প্রমো ভিডিও

বাংলার জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম একটি হল স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’। ধারাবাহিকের ভিন্ন ধরনের গল্পের জন্যই দর্শকের মনে খুব সুন্দরভাবেই জায়গা করে নিতে পেরেছে এই ধারাবাহিক। ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্র সূর্যের ভূমিকায় অভিনয় করছে অভিনেতা দিব্যজ্যোতি দত্ত এবং দিপার ভূমিকায় অভিনয় করছেন নবাগতা অভিনেত্রী স্বস্তিকা ঘোষ। সূর্যর চরিত্র এতটাই সুন্দরভাবে পালন করছে যে দর্শক রীতিমত সূর্যের চরিত্রের প্রেমে পড়ে গেছে।

আসলে ধারাবাহিকের মূল মন্ত্র হলো রূপ নয় গুণী হল মানুষের আসল পরিচয়। আর সেই কারণেই সূর্যর ব্যক্তিত্বের প্রেমে পড়ে গিয়েছে হাজার হাজার মেয়ে। বর্তমানে ধারাবাহিকে সূর্য এবং দিপার সুখের সংসার। যদিও সেখানেও অনেক বাধা-বিপত্তি আসে। কিন্তু দুজনে একসঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে সেই বাধা বিপত্তি অতিক্রম করে যাচ্ছে। কিন্তু বেশিদিন সুখের সংসার টিকলো না সূর্য দীপার। বর্তমানে ধারাবাহিকে টানটান উত্তেজনা পর্ব দেখানো হচ্ছে।

বর্তমানে ধারাবাহিক আমরা প্রত্যেকেই দেখতে পাচ্ছি দীপা গর্ভবতী। সূর্যর সন্তানের মা হতে চলেছে সে। যার জন্য বাড়ির প্রত্যেককেই খুশি। এমনকি সূর্যর মা লাবণ্য সেনগুপ্ত যে কিনা দীপাকে দুচোখে সহ্য করতে পারত না সেও এখন দীপার আদর যত্নের কোনরকম কোন ত্রুটি রাখছেন না। কিন্তু অন্যদিকে দীপা এবং সূর্যের সুখের সংসারে ভাঙ্গন ধরাতে উঠে পড়ে লেগেছে মিশকা, উর্মি। আসলে মিশকা, সূর্যকে ভালোবাসে, তাই সূর্যকে পাওয়ার জন্য সে সমস্ত রকম কাজ করতে পারে। এমনকি দীপা কে মেরে ফেলতেও তার দুবার হাত কাঁপেনি। এবার সূর্য এবং দীপার মধ্যে বিরাট বড় একটা ভুল বোঝাবুঝির সৃষ্টি করেছে সে।

আমরা প্রত্যেকেই জানি সূর্য বাবা হতে সক্ষম কিন্তু তাও দীপার থেকে সূর্যকে কেড়ে নেওয়ার জন্য সূর্য যে বাবা হতে পারবেনা এই এটির ভুল রিপোর্ট বানিয়ে সূর্যকে বারবার ভুল বোঝার চেষ্টা করে মিশকা এবং এটাও বোঝাচ্ছে যে দীপা গর্ভে যে সন্তান রয়েছে সে আর কারো নয় বরং কবির সেনের। আর সূর্য বোকার মতন কোন দিক বিবেচনা না করে নিজে পরীক্ষা না করে মিশকার কথা অন্ধভাবে বিশ্বাস করে চলেছে। যার জন্য দীপা সূর্য দুজন দুজনের থেকে দূরে চলে যাচ্ছে দিনের পর দিন। বহুদিন ধরে এই ঘটনা ঘটছে তবে এবারে সামনে এলো ধারাবাহিকের দুর্দান্ত প্রমো ভিডিও। যা দেখে প্রত্যেক দর্শক অবাক হয়ে গিয়েছে।

প্রমো ভিডিওতে দেখানো হয়েছে যে মিশকা দীপার হয়ে সূর্যর কাছে ডিভোর্স পেপার পাঠায় এবং সূর্য সবার সামনে সেটা নিয়ে আসে। এমন কি সূর্য বাড়ি প্রত্যেকের সামনেই বলে ফেলে যে দীপার গর্ভে যে সন্তান রয়েছে সেটা সূর্যের নয়। কারণ সূর্য জানে সে কোনদিনও বাবা হতেই পারবে না তাহলে দিপাকে প্রমাণ দিতে হবে যে দীপার গর্ভে যে সন্তান আছে সেটা সূর্যর। আর এই কথা শুনেই সূর্যের মা সূর্যর গালে সপাটে এক থাপ্পড় মারে। আর দীপাও স্পষ্ট করে সূর্যকে জানিয়ে দেয় যে এই অগ্নিপরীক্ষা কিছুতেই দেবে না।

আর দীপা এটাও সূর্যকে জানিয়ে দেয় এই মুহূর্তে সেই সেনগুপ্ত বাড়ি ছেড়ে বেরিয়ে যাবে। এখানে আর এক মুহূর্ত থাকবে না। আর দীপার এই সিদ্ধান্তে পূর্ণ সমর্থন করে লাবণ্য সেনগুপ্ত অর্থাৎ দীপার শাশুড়ি। সেই দীপাকে জানাই যে যেদিন দীপা আবার নিজের সম্মান এবং ভরসা ফিরে পাবে সেদিনই যেনো দীপা এই বাড়িতে ফিরে আসে। আর এই প্রমো ভিডিও দেখার পর থেকেই তো দর্শকের মনে একটা আলাদা উত্তেজনা সৃষ্টি হয়েছে। প্রত্যেকেই এই দিনটার অপেক্ষাতেই ছিল। এবারে দেখার অপেক্ষায় কবে সূর্য নিজের ভুলটা বুঝতে পারে। মিশকার আসল চেহারাটা সূর্য সামনে আসে। মাত্র এক ঘণ্টার মধ্যেই এই প্রমো ভিডিও ৩২ হাজার মানুষ লাইক করেছেন।

Back to top button