ভাইরাল

পেয়ারা বিক্রেতার ভূমিকায় পুলিশ সুপার তন্ময় সরকার! ASP থেকে পেয়ারা বিক্রেতা, কেন এমনটা করলেন ওই পুলিস অফিসার?

সোশ্যাল মিডিয়াতে তো আমরা প্রায়শই বিভিন্ন অবাক করা খবর, ভিডিও দেখতে পাই। এবারে সেরকমই এক অবাক করা খবর ভাইরাল হলো।

এক পুলিশ সুপার রাস্তায় দাড়িয়ে পেয়ারা বিক্রি করছেন। ঘটনাটি বহরমপুরের লালদীঘির, ওইদিন সাধারণ ভাবেই স্কুটি নিয়ে এলাকা পরিদর্শনে বেরিয়েছিলেন সেই পুলিশ সুপার। তিনি লালবাগের অতিরিক্ত পুলিশ সুপার তন্ময় সরকার।

তিনি বলেন ওইদিন এলাকা ঘুরে দেখার সময় এক পেয়ারা বিক্রেতাকে দেখে তার সঙ্গে কিছুক্ষণ গল্প করছিলাম, উনি বিভিন্ন কথা শোনাচ্ছিলেন। আমি পুলিশ বলে তাকে পরিচয় দিইনি। কিছুক্ষণ গল্প করার পর তিনি বলেন “খিদে পেয়েছে, ১০ মিনিটের মধ্যে খেয়ে আসবো” আমি যাতে ওর দোকানটার একটু খেয়াল রাখি এই অনুরোধ করে বেরিয়ে পড়লো সে।

তখন আমার কোন কাজ ছিল না, তাই দোকানদার এর দোকানের সামনে দাঁড়িয়ে দোকান পাহারা দিচ্ছিলাম। এর মধ্যেই দোকানে দুজন খদ্দের আসে তাদেরকে আমি সঠিক দামে পেয়ারা বিক্রি করি, তারপর দোকানের মালিক ফিরে আসলে তাকে সমস্ত হিসেবটা বুঝিয়ে দিয়ে আমি আমার স্কুটি নিয়ে বেরিয়ে পড়ি।

তবে ক্রেতা বা মালিক কেউই ওই সাধারণ টি-শার্ট পরা ভদ্রলোককে সেদিন চিনতে পারেননি, জানতে পারেনি তার আসল পরিচয়। তবে সোশ্যাল মিডিয়াতে তার পেয়ারা বিক্রির ছবি ভাইরাল হয়ে যায়। পুলিশ অফিসার এর প্রশংসায় পঞ্চমুখ। অনেকেই বলেন এরকম পুলিশ আমাদের দেশে থাকলে সাধারণ মানুষের সমস্যা দূর হবে।

বর্তমানে দিকে দিকে ছড়িয়ে পড়েছে এই ছবি। রাতারাতি ভাইরাল হয়ে পরে পুলিশ সুপার তন্ময় সরকার।

Back to top button