বাংলা সিরিয়াল

‘আমার স্বামী একজন রাজা’! অভিনেতা ভরত কলের জন্মদিনে আবেগভরা পোস্ট ভরতের দ্বিতীয় স্ত্রী অভিনেত্রী জয়শ্রী মুখোপাধ্যায়ের

‘আমার স্বামী একজন রাজা, তার আর কোনো পরিচয় এর প্রয়োজন নেই’, এমনই আবেগভরা পোষ্টের মাধ্যমে টলিউড অভিনেতা ভরত কলের জন্মদিনে তাকে শুভেচ্ছা জানালেন ভরতের স্ত্রী অভিনেত্রী জয়শ্রী মুখোপাধ্যায়। এদিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ফটোর মাধ্যমে ভরতের অনুগামীরা জানতে পারেন গোটা পরিবারকে নিয়ে জন্মদিনের আনন্দে মেতে উঠেছিলেন জনপ্রিয় এই অভিনেতা।

পাশাপাশি করোনা আবহেও স্বামীর জন্য আয়োজনের কনো ত্রুটি রাখেননি জয়শ্রী। রীতিমত পাত পেড়ে খাওয়ান ভরতকে তিনি।

বলাই বাহুল্য জয়শ্রীর এই আবেগভরা পোস্ট মন কেড়ে নিয়েছে নেটিজেনদের। পাশাপাশি ভরত জয়শ্রীর জুটি রীতিমতো জনপ্রিয় অনুগামীদের কাছে। এদিন জয়শ্রী তার পোস্টের মাধ্যমে জানান স্বামী হিসেবে ভরতকে পাশে পেয়ে তিনি ধন্য। পরের জন্মেও আর কেউ না, বরং ভরতকেই আবারো স্বামী হিসেবে তিনি চান বলে জানিয়েছেন জয়শ্রী।

তবে তার পাশাপাশি স্বামীর জন্মদিনে স্বামীর কোন বিষয়টি তার একেবারে না-পসন্দ তাও জানাতে ভোলেননি অভিনেত্রী।
এদিন পোস্টের মাধ্যমে জয়শ্রী জানান সারাক্ষন মোবাইল ব্যবহার করার অভ্যাস রয়েছে ভরতের যা তিনি একেবারেই পছন্দ করেন না। তবে তা অবশ্য এই জুটির প্রেমে কোনো বাধা হয়নি। বরং প্রথম স্ত্রীর সঙ্গে ডিভোর্স এর পর ক্যানসার আক্রান্ত ভরত পাশে পেয়েছিলেন জয়শ্রীকে। তার সাহায্যেই কঠিন সময় কাটিয়ে ওঠেন অভিনেতা।

ভরতের জন্মদিন উপলক্ষে আরো একবার এই জুটির গভীর প্রেম সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হতে দেখে যারপরনাই উচ্ছসিত অনুগামীরা। ভরতকে জন্মদিনের শুভেচ্ছা জানানো পাশাপাশি এই জুটির একসাথে পথ চলা নিয়েও শুভেচ্ছা জানিয়েছেন নেটিজেনরা।

Back to top button