বলিউড

সুইমিং পুলের ধারে ভিজে শরীরে, চোখের উষ্ণ চাহনিতে ধরা দিলেন আমির খানের নতুন প্রেমিকা অভিনেত্রী ফাতিমা সানা শাইখ

কিছুদিন আগেই আমির খান এবং কিরণ রাওয়ের বিবাহ বিচ্ছেদের খবর সকলের সামনে এসেছে এবং তার পর থেকেই বারবার চর্চায় উঠে এসেছে অভিনেত্রী ফাতিমা সানা শাইখ এর নাম। আমির কিরণ এর বিচ্ছেদ এর জন্য বারবার ফাতিমা কে দায়ী করেছেন সকলে। সোশ্যাল মিডিয়াতে এখন প্রায়শই খবরের শিরোনামে থাকেন।

এবারে সুইমিং পুলের ধারে ভেজা চুলে, চোখের উষ্ণ চাহনিতে ধরা দিলেন অভিনেত্রী। ইনস্টাগ্রামে ছবি পোস্ট করতেই সোশ্যাল মিডিয়াতে দারুণভাবে ভাইরাল হয় পরে অভিনেত্রীর ছবি। সুইমিং পুলের ধারে বিভিন্ন পোজে ছবি তুললেন অভিনেত্রী তার দৃষ্টিতে ঘায়েল হয়েছে বহু পুরুষ হৃদয়।

সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই এখন চর্চার শীর্ষে রয়েছেন ফাতিমা এবং আমির খান আমির এবং ফাতিমার প্রথম সিনেমা পর থেকেই দুজন চর্চার শীর্ষে রয়েছেন, এরপরে আমির খান এবং কিরান রাওয়ের বিবাহবিচ্ছেদ এতে যেন আগুনে ঘি ঢালার কাজ করেছে। প্রায়শই দুজনকে নিয়ে নানারকম খবর সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়ছে।

আমির এবং ফাতিমার সম্পর্ক নিয়ে চর্চিত এখন সোশ্যাল মিডিয়া। যদিও এই বিষয়ে কোনো রকম কোনো বক্তব্য রাখেননি দুজনের একজনেও। ফাতিমা একটি সাক্ষাৎকারে স্পষ্টই জানিয়েছিলেন আমির খান তার ইনস্পিরেশন। এদের মধ্যে কোন প্রেমের সম্পর্ক নেই।

Back to top button