ভাইরাল

‘কাঁচা বাদাম’ এর দিন শেষ! এবার অসাধারণ কাঁচা পেয়ারার গান নিয়ে হাজির এক পেয়ারা বিক্রেতা, সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হলো পেয়ারা বিক্রেতার গান, জোর টক্কর ‘কাঁচা বাদামে’র সঙ্গে

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কিছুদিন আগেই তুমুল ভাইরাল হয়েছিল ‘কাঁচা বাদাম’ নামের একটি গান। বীরভূমের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর ‘কাঁচা বাদাম’ গানটি গেয়ে বাদাম বিক্রি করতেন গ্রামে গ্রামে গিয়ে। সেখানেই কোনো একজন ক্রেতা ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় গানটি পোস্ট করতেই মুহূর্তে তা ভাইরাল হয়।

বর্তমানে বাদাম বিক্রি ছেড়ে বিভিন্ন জায়গায় গানের অনুষ্ঠান করতে দেখা যাচ্ছে তাকে। পাশাপাশি বীরভূমের প্রশাসন থেকে শুরু করে আরো একাধিক জায়গায় নানান সম্মানে ভূষিত হয়েছেন তিনি। তবে এবার তাকে কঠিন প্রতিযোগিতার সম্মুখীন করল এক পেয়ারা বিক্রেতার গান।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি নতুন ভিডিও, যেখানে একজন পেয়ারা বিক্রেতাকে ভ্যানে করে গান গেয়ে পেয়ারা বিক্রি করতে দেখা গিয়েছে। গানের মাধ্যমে তিনি পেয়ারাগুলি কতটা তাজা ও সতেজ তার বর্ণনা দিচ্ছিলেন। বলাই বাহুল্য এই গান সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নেটিজেনদের একটি বড় অংশ জানাচ্ছেন এবার হয়তো ‘কাঁচা বাদাম’ এর দিন শেষ। তবে এখনো পর্যন্ত ভিডিওটা কোথায় তোলা বা ওই পেয়ারা বিক্রেতার নাম কি তা জানা যায়নি। তবে ইতিমধ্যেই নেটিজেনদের একাংশ চাইছেন গানটিকে নিয়ে অতিরিক্ত বাড়াবাড়ি যেন না করা হয়।

Back to top button