Story

‘বাচ্চার জন্ম দিয়েছি, ব্যাস আমার কাজ শেষ’! প্রকাশ্যে এল ছেলে টাইগার শ্রফ সম্পর্কে বলা বাবা জ্যাকি শ্রফের বিস্ফোরক মন্তব্য

বলিউডের অন্যতম একজন সিনিয়র এবং অভিজ্ঞ অভিনেতা হলেন জ্যাকি শ্রফ। এখনো বলিউডের বিভিন্ন সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে কাজ করছেন তিনি। পাশাপাশি তার ছেলে টাইগার শ্রফও নিজের মতো করে গড়ে তুলেছেন তার জনপ্রিয়তা। তবে এবার সামনে এলো কিভাবে ফিল্মি ব্যাকগ্রাউন্ড থেকে উঠে এসেও সাফল্য পাওয়ার জন্য সংগ্রাম করতে হয়েছিল টাইগার শ্রফকে, সেই গল্প।

প্রসঙ্গত বলিউডের অভিনেতা এবং অভিনেত্রীরা যখন নিজেদের ছেলেমেয়েদের বলিউডে সফল করে তোলার জন্য চেষ্টা করতে থাকেন সেখানে দাঁড়িয়ে অন্য রকম সিদ্ধান্ত নিয়েছিলেন জ্যাকি শ্রফ। তিনি স্থির করেছিলেন তার ছেলেকে সফল অভিনেতা হয়ে ওঠার জন্য তিনি কখনোই সাহায্য করবেন না। বরং টাইগারকে নিজের চেষ্টায় সফল হয়ে উঠতে হবে এমনটাই জানিয়ে দিয়েছিলেন তিনি।

গোটা প্রসঙ্গে মুখ খুলতে দেখা গিয়েছে এবার টাইগার শ্রফের প্রথম সিনেমা ‘হিরোপন্তি’র প্রযোজক সাজিদ নাদিয়াওয়ালাকে। তিনি জানিয়েছেন জ্যাকি শ্রফের সঙ্গে যখন তার দেখা হয়েছিল তখন অভিনেতা নিজের ছেলের ব্যাপারে কথা বলতে গিয়ে তাকে জানিয়ে ছিলেন যে টাইগারের জন্ম দেওয়ার পরেই তিনি মনে করেন তার সব দায়িত্ব শেষ হয়ে গিয়েছে। তাই টাইগারকে স্টার বানাতে হলে সাজিদ নাদিয়াওয়ালাকেই চেষ্টা করতে হবে বলে জানিয়ে দিয়েছিলেন জ্যাকি শ্রফ। তবে অনুগামীরা জানাচ্ছেন এখন তারা নির্দ্বিধায় বলতে পারেন যে টাইগার নিজের চেষ্টাতেই সফল হয়ে উঠেছেন।

Back to top button