ভাইরাল

ইমন চক্রবর্তীর সঙ্গে এবার ‘বসন্ত উৎসবে’র মঞ্চে হাজির ভুবন বাদ্যকর! ভাইরাল ‘কাঁচা বাদাম’ গানে এবার কোমর দোলালেন স্বয়ং ইমন, ভাইরাল ভিডিও

সম্প্রতি লিলুয়ায় বসন্ত উৎসবের আয়োজন করেছিলেন জনপ্রিয় গায়িকা ইমন চক্রবর্তী। প্রসঙ্গত এর আগে একাধিকবার এই অনুষ্ঠানের দায়িত্ব কাঁধে তুলে নিতে দেখা গিয়েছিল তাকে। এবারও জানা গিয়েছে বসন্ত উৎসবের মঞ্চে হাজির থাকবেন লোপামুদ্রা মিত্র, সোমলতা আচার্য্য থেকে শুরু করে আরো একাধিক জনপ্রিয় ব্যক্তিত্বরা। তবে এইবার সকলকে চমকে দিয়ে বসন্ত উৎসবের মঞ্চে ইমন তার সঙ্গে নিয়ে এসেছিলেন বীরভূমের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকরকে। যাকে বর্তমানে ‘কাঁচা বাদাম’ গায়ক হিসেবেই সকলে চেনেন।

প্রসঙ্গত এদিন বসন্ত উৎসবের মঞ্চে ভুবন বাবুকে দেখে চমকে গিয়েছিলেন নেটিজেনদের অনেকেই। ইমন চক্রবর্তীর মত একজন স্বনামধন্য গায়িকার পাশে ভুবন বাবুকে দেখে অবাক হয়েছেন সাধারণ মানুষ। তবে এদিন ইমন চক্রবর্তী জানিয়েছেন ‘কাঁচা বাদাম’ গায়ককে বসন্ত উৎসবে আনতে পেরে তিনি অত্যন্ত খুশি। পাশাপাশি সাধারণ মানুষকে বারংবার এদিন ধন্যবাদ জানাতে দেখা গিয়েছে ভুবন বাদ্যকরকে।

সকলকে পাশে থাকারও অনুরোধ জানিয়েছেন তিনি। এরপরই তার ভাইরাল গান ‘কাঁচা বাদাম’ গাইতে শোনা যায় তাকে। এমনকি তাঁর গানে পা মিলিয়েছেন স্বয়ং ইমন চক্রবর্তীও। এদিন সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল হতেই নেটিজেনদের একটি বড় অংশ জানিয়েছেন তারা দারুণ খুশি প্রতিভাবান এই বাদাম বিক্রেতার সাফল্যে।

 

View this post on Instagram

 

A post shared by Calcutta Times (@calcuttatimes)

Back to top button