বাংলা সিরিয়াল

শুধুমাত্র অভিনয় নয়, সমান তালে নাচেও পারদর্শী ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের রাগী আন্টি! বিয়ে বাড়ির সাজে অসাধারণ নাচ ধারাবাহিকের রাগী আন্টির

ধারাবাহিক হলো মানুষের জীবনের নিত্যদিনের একটি অঙ্গ। বর্তমানে ধারাবাহিক গুলির চাহিদা বিপুল পরিমানে বেড়েছে। সারাদিনের ক্লান্তি দূর করতে এই ধারাবাহিকেই সবাই বেছে নেয়। বর্তমানে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘এই পথ যদি না শেষ হয়’। দিনে দিনে এই ধারাবাহিক জমজমাট হয়ে উঠেছে। উর্মি এবং সাত্যকি র কেমিস্ট্রি দর্শকের মন জয় করে নিয়েছে ইতিমধ্যেই। এই ধারাবাহিকে একান্নবর্তী পরিবারের একটু অন্যরকম গল্প দিয়ে সাজানো। পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের এই ধারাবাহিক ধীরে ধীরে টিআরপি তালিকাতেও নিজেদের জায়গা করে নিচ্ছে এই ধারাবাহিক।

একেবারে সাদামাটা একান্নবর্তী পরিবারে টুইস্ট মাখানো একটি ধারাবাহিক তুলে ধরা হয়েছে জি বাংলার পর্দায়। চরিত্রগুলো এতটাই সাধারণ যে সাধারণ মানুষেরা খুব সহজেই আপন করে নিয়েছে খুব সহজেই। এবারে এই ধারাবাহিকে এসেছে নতুন টুইস্ট। নিজের বাবা ও রাগী আন্টির ৩০তম বিবাহবার্ষিকী তে উর্মি ঠিক করেছে তাদের আবার বিয়ে দেবে। আর যেমনই বাবা অমনি কাজ। সেই মতোই ধারাবাহিকে চলছে মেহেন্দি, গায়ে হলুদ সব পর্ব।

ধারাবাহিকে উর্মির রাগী আন্টি অর্থাৎ সাত্যকির মায়ের ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী ময়না ব্যানার্জি। সোশ্যাল মিডিয়াতে দারুন অ্যাক্টিভ অভিনেত্রী। মাঝেমধ্যেই তিনি বিভিন্ন রিল ভিডিও আপলোড করেন। সম্প্রতি আবারও একটি রিল ভিডিও আপলোড করেছেন অভিনেত্রী।

সেখানে তাকে ওই ধারাবাহিকের আরো দুই অভিনেত্রীর সঙ্গে অলকা ইয়াগনিকের গানে নাচতে দেখা গিয়েছে। অভিনেত্রী রাগী আন্টির বিয়ের পোশাকেই এই ভিডিও বানিয়েছেন। ভিডিওটি আপলোড করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে পড়েছে সারা নেটপাড়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Mayna Banerjee (@banerjeemayna)

Back to top button