ভাইরাল

মিঠাইয়ের বড়জায়ের জনপ্রিয়তা জানেন! বিদেশেও ছড়িয়ে গিয়েছে তোর্সার সৌন্দর্যের কথা, তন্বীর ছবি একেবারে কথা বন্ধ এক পাকিস্তানি ব্লগারের

মিঠাই(Mithai) ধারাবাহিকের জনপ্রিয়তা শুধু যে বাংলায় আটকে নিয়ে সে কথা এতদিনে অনেকেই জেনে গিয়েছেন। একাধিক ভাষায় রিমেক করা হচ্ছে এই ধারাবাহিকের। তবে ধার বাইকের প্রত্যেকটি চরিত্রই দর্শকদের বড্ড বেশি পছন্দের। এই যেমন তোর্সা চরিত্রটি। একটা সময় দর্শক একে দেখলে বিরক্ত হলেও পছন্দ করছেন চরিত্রটিকে।

একাধিক ধারাবাহিকে অভিনয় করলেও মিঠাই ধারাবাহিককে অভিনেতা করেই সব থেকে বেশি জনপ্রিয়তা পেয়েছেন তিনি। তবে শুধু অভিনয় নয়। তবে শুধু অভিনয় নয়, তার সৌন্দর্যও মুগ্ধ হয়েছেন দর্শক।

অভিনয়ের পাশাপাশি সামাজিক মাধ্যমেও বেশ সক্রিয় তন্বী(Tonny Laha)। মাঝেমধ্যেই বিভিন্ন ভিডিও রিল, শেয়ার করে ভাইরাল হন তিনি। তবে শুধুমাত্র বাংলার দর্শক নয়।মিঠাইয়ের বড় জায়ের সৌন্দর্যে মুগ্ধ বিদেশীরাও।

সম্প্রতি পাকিস্তানি এক ব্লগার জাফর আলী তন্বীর একটি রিয়েল দেখে রীতিমতো মুগ্ধ হয়ে গিয়েছেন। তার রূপের প্রশংসা করেছেন তিনি। তবে পাকিস্তানি ঐ ব্লগার কোনভাবেই আগে থেকে তাকে চিনতেন না। তার মিষ্টি লুকে ফিদা হয়ে গিয়েছেন তিনি। ইতিমধ্যে পাকিস্তানে এই ভিডিও নিয়ে খবর হয়েছে। ভালো ভিউ পড়েছে সেই ভিডিওটিতে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh