বলিউড

একে কালো তার ওপর মোটা! এমন আবার নায়িকা হয় নাকি! তবে কি বাধ্য হয়ে কেরিয়ারের উন্নতির জন্য গায়ের রং ফর্সা করিয়েছেন কাজল?

যখন তিনি বলিউডে(Bollywood) পা রাখেন তখন তার মাত্র ১৭ বছর বয়স। ১৯৯২ সালে বেখুদি ছবি দিয়ে বলিউডে ডেবিউ করেন কাজল(Kajol)। তবে সেই ছবি ভালোভাবে না চললেও পরের বছর শাহরুখের বিপরীতে বাজিগর ছবিতে অভিনয় করেই প্রথম সাফল্য আসে তার কাছে। ৯০ এর দশকের একটার পর হিট দিয়ে গেছেন তারপর। তবে ক্যারিয়ারের প্রথম দিক থেকেই বেশ সফল হলেও কম হয়রানির মুখে পড়তে হয়নি কাজলকে।

যার কারণ নিজের গায়ের শ্যামলা রং আর মোটা চেহারা। সম্প্রতি এক সাক্ষাৎকারে খোলাখুলি কথা বললেন অজয় পত্নী। একটি চ্যাট শোতে কাজলকে বলতে শোনা গিয়েছে নিজের ক্যারিয়ারে শুরু দিকের কথা বলি। অনেকেই তাকে ডাকতেন মোটা এবং কালো বলে। সেই সময় সারাক্ষণ চশমা পড়ে থাকতেন তিনি মোটা ফ্রেমের। এসব নিয়ে খুব একটা বেশি ভাবতেন না তিনি কারণ তিনি জানতেন নিজে খুব স্মার্ট এবং কুল।

কিন্তু কথা শোনার পরেও নিজের গায়ের রংকে ভালবাসতে একটু বেশি সময় নিয়ে নিয়েছিলেন কাজল। নিজে আসলে সুন্দরী এটাই বিশ্বাস করতে সময় লেগে গিয়েছিল তার। কাজলের কথায় ‘৩২-৩৩ বছর বয়সে গিয়ে যখন আয়নার সামনে দাঁড়াতাম তখন নিজের সাথে কথা বলা শুরু করি’।

অভিনেত্রী আরো জানিয়েছেন, এরপর থেকে নিয়ে নিজেকে বিশ্বাস করতে শুরু করেন। আসলে তিনি কোনদিনই দেখনদাড়িতে বিশ্বাস করেন না। কিন্তু বলিউডের অন্দরে কান পাতলে আজও শোনা যায় গায়ের রংকে ফর্সা করতে এবং নিজের চেহারা ঠিক করতে কাজল অপারেশনের সাহায্য নিয়েছিলেন। তবে সেই দাবি বারবার নাকচ করে দিয়েছেন তিনি।

তিনি বলেছেন একটা সময় টানা সূর্যের নিচে থাকতে থাকতে তার ট্যান পড়ে গিয়েছিল। তবে বর্তমানে তিনি সূর্য থেকে অনেক দূরে থাকেন তাই গায়ে একটু বিবর্ণ লাগে। সার্জারির কথা শুনে একটু হেসে উঠেছেন অভিনেত্রী।

Back to top button

Ad Blocker Detected!

Refresh