টলিউড

‘রাণী রাসমণি’ ধারাবাহিকে রামকৃষ্ণের চরিত্রে অভিনয় করে সাড়া ফেলে দিয়েছিলেন, টিভির পর্দায় এলেই গদাই ঠাকুরকে দেখে হাতজোড় করত দর্শক, কিন্তু কোথায় হারিয়ে গেলেন অভিনেতা?

বাংলা ধারাবাহিকের ইতিহাসে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক করুণাময়ী রানী রাসমণি(Koru amoti Rani Rasmoni)। ধারাবাহিকের জনপ্রিয়তা ছিল আকাশ ছোঁয়া। এই চরিত্র অভিনয় করেই দিতিপ্রিয়া রায়(Ditipriya Roy) অসংখ্য পুরস্কার জিতেছেন। একই সঙ্গে ধারাবাহিকের অপর অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছিল সৌরভ সাহাকে(Sourav Saha)। ধারাবাহিকের রামকৃষ্ণের চরিত্রে অভিনয় করে নজর কেড়েছিলেন অভিনেতা।

সন্ধে সাড়ে ছটা বাজলেই দর্শক কার্যত সমস্ত কাজ থামিয়ে বসে পড়তেন টিভির পর্দায়। তবে ধারাবাহিক আজ শেষ। দর্শক মারাত্মক কষ্ট পেয়েছিলেন এই ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার খবর শুনে। কারণ রাসমণি মারা গেলেও ধারাবাহিক গিয়ে নিয়ে যাচ্ছিলেন গদাই ঠাকুর একাই। আর ধারাবাহিকে ইতি পরা মানে গদাই ঠাকুরকেও আর পর্দায় দেখা যাবে না। এমনটা কি মেনে নেওয়া যায়! কিন্তু কালের নিয়মই শেষ হয়েছে ধারাবাহিক।

দেখতে দেখতে বেশ অনেকটা সময় পেরিয়ে গিয়েছে রাসমণি শেষ হয়েছে। কিন্তু গদাই ঠাকুরের চরিত্রে সৌরভের অভিনয় আজও মুছে যায়নি দর্শকদের মন থেকে। তার দুর্দান্ত অভিনয় যেন সত্যিই জীবন্ত হয়ে উঠেছিল গদাধরের চরিত্র। স্বাভাবিকভাবেই তাকে দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শক।

যদিও কিছুদিন আগে টলিউড সুপারস্টার জিৎ সঞ্চালিত স্মার্টজোরিতে দেখা মিলেছিল তার। স্বস্তিক হাজির হয়েছিলেন সৌরভ। এমনকি স্ত্রী সুস্মিতার সঙ্গে জিতে নিয়েছিলেন সেরার শিরোপা। কিন্তু অনেকেই জানেন না টেলি দুনিয়ার জনপ্রিয় অভিনেতা বাস্তব জীবনে কিন্তু পুরো ফ্যামিলি ম্যান।

মফস্বলের ছেলে সৌরভ। তার যশ খ্যাতি জনপ্রিয়তা সবকিছু তাকে ছুঁতে পারলেও মাটিতেই পা রেখেছিলেন তিনি। প্রচন্ড সংসারী মানুষ সৌরভ। তার হাতের রান্না অসাধারন। জুতো সেলাই থেকে চণ্ডীপাঠ সবটাই করেন। পরিবারের সঙ্গে সময় কাটাতেই বেশি পছন্দ করেন সৌরভ।

সেখানে এসে এমনটাও বলেছিলেন সবাইকে বিনোদিত করলেও তাকে বিনোদনের রসদ যোগায় তার একমাত্র ছেলে স্বর্নাভ। অভিনেতা স্ত্রী এর কথা অনুযায়ী বাবাকে একেবারেই ভয় পায় না ছেলে। তাই মায়ের কাছেই জব্দ হয়। স্ত্রী এবং ছেলেকে নিয়ে আপাতত সুখে সংসার করছেন সৌরভ।

Back to top button

Ad Blocker Detected!

Refresh