বাংলা সিরিয়াল

দোতলা থেকে গায়েবি ফুলের বিছানায় পরে অন্তঃসত্তা গৌরী! কার্তিক না‌ গণেশ কে আসছে? তুমুল ট্রোল গৌরী এলোর নতুন প্রোমো!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক গৌরী এলোতে দেখা যায় গৌরী হল দেবী ঘোমটা কালীর অবতার, অন্যদিকে ঈশান হলো জ্যান্ত মহাদেবের অবতার। তাদের দুজনের মিলন হলে তবেই ঘোমটা কালির মুখের ঘোমটা উঠবে, ইতিমধ্যেই দেখানো হয়েছে যে, ঈশান আর গৌরীর মহামিলন হয়েছে,ঘোমটা কালীর মুখের ঘোমটা খুলে গেছে, গুপ্ত কুঠুরির দরজা‌ও খুলে গেছে, এরপর ঈশান মৃত এমন টাও দেখানো হয়েছে আর গৌরীকে বিধবার বেশ পরানো হয়েছে, গৌরীর বিধবার বেশ দেখে অনেকে আবার বলছেন এটা ধূমাবতী অবতার, যেখানে মা দুর্গা বিধবার বেশ ধারণ করেছিলেন। এতদূর অবধি তো সব ঠিক ছিল কিন্তু সাম্প্রতিককালের প্রোমো যেন সমস্ত কিছুকে ছাপিয়ে যাচ্ছে।

নতুন প্রমোতে দেখা যাচ্ছে ঈশানের মৃত্যুর জন্য শৈল মা গৌরীকে দোষারোপ করতে থাকে বলে যে তোমার জন্য ঈশান মরেছে আর কারো প্রাণ নেওয়ার আগে ভালো হয় তুমি মরে যাও -এই বলে গৌরি কে সে ধাক্কা দিয়ে ফেলে দেয় গৌরী দোতলা থেকে নীচে পড়তে থাকে একটি গায়েবী ফুলের ওপর সে পড়ে, সেই গায়েবী ফুলের উপর পরার পর শৈল মা বলে কার জন্য গৌরীর প্রাণ রক্ষা পেলো? জানা যায় গৌরী সন্তান সম্ভবা সবাই বলে গৌরীর সন্তানই গৌরীর জীবন বাঁচিয়েছে।

এই প্রোমো দেখবার পর ধারাবাহিক নিয়ে ট্রোলিং নতুন করে শুরু হয়েছে, কেউ বলছেন, কার্তিক ,গণেশ, লক্ষ্মী, সরস্বতী কে আসবে কে জানে? মনে হয় কার্তিকই আসবে কারণ সেই তো বড়।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন আবার লিখেছেন যে ,“শৈল মায়ের ধাক্কায় দুতলার রেলিং থেকে নিচতলার ফ্লোরে পড়তে পড়তে গায়েবী ফুলের বিছানায় পড়ে অ’ন্তঃস’ত্ত্বা হয়ে গেল সকলের প্রিয় গৌরী..!

#গৌরীএলো” এই সমালোচনার জবাব দিয়ে আরেকজন আবার লিখেছেন, শুনুন যত‌ই ট্রোল করুন টিআরপিতে কিন্তু গৌরী এলোই, ঝামা ঘষে দেবে

Back to top button

Ad Blocker Detected!

Refresh