বাংলা সিরিয়াল

তীব্র গরম থেকে বাঁচতে কলকাতা ছেড়ে পালালেন অভিনেত্রী রচনা ব্যানার্জি! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল অভিনেত্রীর পাহাড় ভ্রমণের ছবি

টলিউড অভিনেত্রী রচনা ব্যানার্জীর অনুগামীরা এই মুহূর্তে বেশ অবাক হয়েছেন অভিনেত্রী নতুন পোস্ট করা ফটোর এক ঝলক দেখে। কারণ টলিউডের ব্যস্ততম অভিনেত্রী বললেই উঠে আসে তার নাম। এই মুহূর্তে জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো দিদি নাম্বার ওয়ান সঞ্চালনার দায়িত্বে রয়েছেন অভিনেত্রী রচনা ব্যানার্জি। তবে এবার কাজের ফাঁকে অবসর মিলতেই কলকাতা ছেড়ে পালালেন রচনা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা তার একাধিক ফটো থেকে দেখা গিয়েছে পাহাড়ে সময় কাটাচ্ছেন অভিনেত্রী। কমেন্টের মাধ্যমে এ দিন রচনা ব্যানার্জি জানিয়েছেন এই মুহূর্তে উত্তরাখণ্ডে রয়েছেন তিনি। তবে একা নয় বরং নিজের বন্ধু বান্ধবীদের সঙ্গে ভ্রমন করতে দেখা যাচ্ছে তাকে।

প্রসঙ্গত যারা অভিনেত্রীকে সোশ্যাল মিডিয়ায় নিয়মিত ফলো করে থাকেন তারা সকলেই জানেন অভিনেত্রী কিন্তু মোটেও ঘরে বসে থাকার পাত্রী নন। বরং ছুটি পেলেই দেশ-বিদেশ ঘুরে বেড়াতে দেখা যায় তাকে। ভারতবর্ষের বিভিন্ন জায়গার পাশাপাশি ইউরোপেও ভ্রমণ করতে গিয়েছিলেন অভিনেত্রী।

তবে এই মুহূর্তে কলকাতার গরম থেকে রেহাই পেতে তিনি উত্তরাখন্ডের সময় কাটাচ্ছেন এমনটাই মনে করছেন অনুগামীরা। প্রসঙ্গত সোশ্যাল মিডিয়ায় এই মুহূর্তে অভিনেত্রীর জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। যে কারণে এদিন তিনি তার পাহাড় ভ্রমণের ছবি পোস্ট করতেই তা মুহূর্তে ভাইরাল হয়েছে অনুগামীদের মধ্যে।

 

View this post on Instagram

 

A post shared by Rachna Banerjee (@rachnabanerjee)

Back to top button

Ad Blocker Detected!

Refresh