বাংলা সিরিয়াল

মিষ্টি কলহ থেকে শুরু করে পারিবারিক বোঝাপড়া, ‘নিম ফুলের মধু’তে অভিনেতা রুবেল দাসের অভিনয় দেখে মুগ্ধ দর্শকরা, প্রশংসায় ভরলো সোশ্যাল মিডিয়া

এই মুহূর্তে টলিউডের ছোট পর্দার প্রথম সারির অভিনেতাদের নাম বললেই উঠে আসে রুবেল দাসের কথা। একের পর এক জনপ্রিয় ধারাবাহিকের মুখ্য ভূমিকায় কাজ করে দর্শকদের ঘরে ঘরে পৌঁছে যেতে সক্ষম হয়েছেন অভিনেতা। এবার আরো একবার নতুন করে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিকের নিম ফুলের মধুতে অভিনেতার অভিনয় তুমুল প্রশংসিত হল ছোট পর্দার দর্শকদের একটি বড় অংশের কাছে।

প্রসঙ্গত এর আগে যমুনা ঢাকি থেকে শুরু করে আরো একাধিক ধারাবাহিকের মুখ্য ভূমিকায় কাজ করতে দেখা গিয়েছে তাকে। মূলত নাচের জগত থেকে উঠে এলেও নিজের অভিনয় প্রতিভার মাধ্যমে ইতিমধ্যেই দর্শকদের মন জয় করে নিতে সক্ষম হয়েছিলেন অভিনেতা রুবেল দাস। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ার একটি ভাইরাল পোস্টে দর্শকদের একটি বড় অংশ একমত হয়েছেন যে ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকে নিজের আগের অভিনয়কেই ছাপিয়ে যেতে সক্ষম হয়েছেন অভিনেতা নিজে।

প্রশংসা সুরে এই জনপ্রিয় ধারাবাহিকটির দর্শকদের একটি বড় অংশ জানিয়েছেন অভিনেতা রুবেলের অভিনয় অনেক ক্ষেত্রেই পছন্দ ছিল না দর্শকদের অনেকের। তবে দাম্পত্যের মিষ্টি কলহ থেকে শুরু করে পারিবারিক সম্পর্কের বোঝাপড়া সমস্তটাই এই ধারাবাহিকের মাধ্যমে অভিনেতা নিপুণভাবে ফুটিয়ে তুলতে সক্ষম হচ্ছেন, এ কথা জানিয়েছেন দর্শকরা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh