ভাইরাল

এবার পাকিস্তানে পৌঁছালেন ‘কাঁচা বাদাম’ খ্যাত ভুবন বাদ্যকর! ‘কাঁচা বাদামে’র রমজান ভার্সন গেয়ে তীব্র সমালোচনার সম্মুখীন জনপ্রিয় পাক শিল্পী

বেশ কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জনপ্রিয়তা চূড়ান্তে পৌঁছাতে সক্ষম হয়েছিলেন বীরভূমের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর। তার রচনা করা ‘কাঁচা বাদাম’ গানটি নেটিজেনদের এতটাই ভাল লেগেছিল যে এই একটি গানের মাধ্যমেই খ্যাতির শীর্ষে পৌঁছাতে সক্ষম হয়েছেন সকলের প্রিয় বাদাম কাকু। প্রসঙ্গত এর আগে ভারতের গন্ডী ছাড়িয়ে আফ্রিকা থেকে শুরু করে বাংলাদেশের মতো পড়শী দেশে পৌঁছাতে দেখা গিয়েছিল ‘কাঁচা বাদাম’ গানটিকে।

তবে এবার পাকিস্তানে শোনা গেল ‘কাঁচা বাদামে’র নতুন রিমিক্স ভার্শন। জনপ্রিয় পাকিস্তানি গায়ক ইয়াসির সোহরওয়ার্দি ইতিমধ্যেই রমজান উপলক্ষে ‘কাঁচা বাদাম’ গানের সুর নকল করে বেঁধে ফেলেছেন একটি গান। তবে ভুবন বাদ্যকরের মত জনপ্রিয়তা নয় বরং সোশ্যাল মিডিয়ায় তীব্র সমালোচনার সম্মুখীন হতে হল তাকে। কারণ গানের মধ্যে তিনি কুকুর, বিড়াল এবং পাখির ডাক যোগ করেছেন।

যা শুনে নেটিজেনদের একটি বড় অংশ মনে করছেন তিনি ধর্মীয় ভাবাবেগে আঘাত করেছেন। বলাই বাহুল্য এদিন গানটি মুহূর্তে ভাইরাল হলেও তা হাসির রোল তুলেছে সোশ্যাল মিডিয়ায়। অপরদিকে ইতিমধ্যেই ভারতের আরেক পড়শী দেশ বাংলাদেশের জনপ্রিয় নায়ক হিরো আলমের সঙ্গে জুটি বেঁধে ফেলেছেন ভুবন বাদ্যকর তার পরবর্তী গানের জন্য। তাই সব মিলিয়ে এখন বাদাম কাকুর সময়টা ভালো যাচ্ছে এমনটাই মনে করছেন অনুগামীরা।

Back to top button