টলিউড

মৃত্যুর পর সেরা অভিনেতার পুরস্কার পেলেন অভিষেক চট্টোপাধ্যায়! পুরস্কার গ্রহণ করে সোশ্যাল মিডিয়ায় চোখে জল আনা বার্তা দিলেন অভিনেতার স্ত্রী

সম্প্রতি হৃদরোগে আক্রান্ত হয়ে অকালপ্রয়াণ ঘটেছে জনপ্রিয় টলিউড অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ের। বলাই বাহুল্য তাঁর অকাল প্রয়াণে শোকাহত হয়েছিলেন বাংলা সিনেমা প্রেমীরা। তবে এবার দুঃখের মধ্যেও আরো একবার অভিনেতার জন্য গর্বিত হতে দেখা গেল তাদের। কারণ রানা বন্দ্যোপাধ্যায় পরিচালিত ‘পঞ্চভূজ’ সিনেমায় আশ্রমিক রাঘবের চরিত্রে অভিনয়ের জন্য ‘পোর্ট ব্লেয়ার আন্তর্জাতিক চলচ্চিত্র’ উৎসবে শ্রেষ্ঠ অভিনেতার সম্মান পেয়েছেন অভিষেক চট্টোপাধ্যায়। এদিন তার হয়ে পুরস্কার গ্রহণ করতে দেখা গিয়েছে তার স্ত্রীর সংযুক্তা চট্টোপাধ্যায়কে।

এদিন প্রয়াত স্বামীর হয়ে পুরস্কার গ্রহণ করার পর সোশ্যাল মিডিয়ায় এক আবেগঘন বার্তা শেয়ার করে নিতে দেখা গিয়েছে সংযুক্তা চট্টোপাধ্যায়কে। তিনি জানিয়েছেন এই সিনেমায় অভিনেতার মুখে মৃত্যু এবং আত্মা সম্পর্কিত এমন বেশ কিছু ডায়লগ রয়েছে যা গায়ে কাঁটা দেওয়ার মতো। পাশাপাশি এই সমস্ত ডায়লগ শুনলে মনে হবে তিনি আগে থেকেই যেন নিজের মৃত্যুর কথা জানতেন, এমনটাই মনে করছেন তার স্ত্রী।

এদিন সংযুক্তা চট্টোপাধ্যায় জানিয়েছেন এখনো প্রতিটি মুহূর্তে অভিষেক চট্টোপাধ্যায়ের উপস্থিতি অনুভব করতে পারছেন। বলাই বাহুল্য প্রিয় অভিনেতার মৃত্যু পরবর্তী এই সম্মান প্রাপ্তি দারুন খুশি করেছে অনুগামীদের। তবে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আফসোস প্রকাশ করে তারা জানিয়েছেন জীবিত অবস্থায় প্রয়াত অভিনেতা এই পুরস্কার পেলে আরো বেশী খুশী হতেন তারা।

Back to top button