ভাইরাল

কাঁচা লঙ্কা হাতে নিয়ে জনপ্রিয় গান করে ফের ভাইরাল হলেন রানাঘাটের রানু মন্ডল

আবারো সোশ্যাল মিডিয়া ভাইরাল রানু মন্ডল। দুবছর আগে এই সোশ্যাল মিডিয়ায় মাধ্যমেই রানাঘাট স্টেশনে বসে গান গিয়ে ভিক্ষা করছিলেন। সেই সময়ে কোন এক ব্যক্তি ভিডিও করে সোশ্যাল মিডিয়া আপলোড করেন। ব্যাস তারপর এই রাতারাতির ভাইরাল হয়ে পড়েন রানু মন্ডল। তার ওই ভিডিও পৌঁছে যায় হিমেশ রেশমির কাছে। এরপরে বলিউডের হিমেশ রেশমির সঙ্গে কাজ করেছেন রানু মন্ডল। কিন্তু তারপরেই মানসিক সমস্যা এবং অতিরিক্ত দম্ভের কারণে তিনি ধীরে ধীরে নিভে যেতে শুরু করেন। এখন রানু মন্ডল সোশ্যাল মিডিয়ায় সকলের কাছে হাসির পাত্রী হয়ে উঠে উঠেছেন।

বর্তমানে বেশ কিছু ইউটিউবার নিজেদের ইউটিউব চ্যানেলের রিচ এবং জনপ্রিয়তা বাড়ানোর কারণে রাণু মন্ডলকে শুধুমাত্র হাসির খোরাক হিসেবে ব্যবহার করছেন। তাকে নিয়ে নানান ধরনের মজার ভিডিও বানিয়ে সেগুলো সোশ্যাল মিডিয়া আপলোড করে নিজেদের চ্যানেলের ভিউয়ার্স বাড়াচ্ছেন। সম্পত্তি সেরকমই আবারও ভাইরাল হলো রানু মন্ডলের আরেকটি ভিডিও। ভিডিওতে রানুমন্ডলকে ‘বদনাম’ ছবির জনপ্রিয় গান ‘ঝাল লেগেছে আমার ঝাল লেগেছে’ গানটি করতে শোনা গিয়েছে।

রন্ধন পরিচয় নামের একটি youtube চ্যানেলে তরফ থেকে এই ভিডিওটি ভাইরাল হয়েছে ভিডিওটিতে অভিনেত্রীকে গান করার পাশাপাশি হাতে কাঁচা লঙ্কা নিয়ে দেখা গিয়েছে। নিজের বাড়ির উঠানে বসেই এই গান করছেন মানব মন্ডল। খালি গলায় গান গাওয়ার পাশাপাশি মাঝেমধ্যে নিজেই মিউজিক দিচ্ছেন তিনি। প্রতিটি ভিডিওতে আমরা যেমন তাকে নাইটি পড়ে দেখতে পাই এই ভিডিওতেও সেরকমই নাইটি পড়ে দেখা গিয়েছে আর ভিডিওটি সামনে আসার পরই রাতারাতি ভাইরাল হয়ে পড়েছে ওই চ্যানেল থেকে। অনেকেই রানা মন্ডল এর গানের প্রশংসা করার পাশাপাশি অনেকে তাকে নিয়ে মজাও করেছেন।

Back to top button