বলিউড

সামনে এলো বরুণ ধাওয়ানের আগামী ছবি ‘ভেরিয়া’ এর প্রথম পোস্টার পোস্টার দেখে শিউরে উঠলেন নেটিজেনরা

সামনে এলো দীনেশ ভিজনের ক্রিয়েচার কমেডি ‘ভেডিয়া’র প্রথম এক্সক্লুসিভ পোস্টার। পোস্টারে বরুণ ধাওয়ানের লোক দেখে হতভম্ব হয়ে গিয়েছেন নেটিজেনরা। পোস্টারে বরুণ ধাওয়ানের চোখের ঠান্ডা দৃষ্টি, শরীর থেকে ঠিকরে বেরিয়ে উজ্জ্বল শিখা, পিছনে রাতের আকাশে জ্বলজ্বল করছে বড় গোল চাঁদ। ঘন জঙ্গল সবকিছুই নেটিজেনদের মনে একটা আলাদা শিহরণ তৈরি করেছে। বরুণ ধাওয়ান অভিনীত এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে কৃতি স্যানন, দীপক ডোবরিয়াল, অভিষেক বন্দ্যোপাধ্য়ায় এবং পালিন কাবাক কে।

চলতি বছরের আগামী ২৫শে নভেম্বর মুক্তি পাবে এই ছবি এবং ১৯শে নভেম্বর মুক্তি পাবে এই ছবির প্রথম ট্রেলার ভিডিও। বলিউডের পর্দায় এই প্রথমবার আসছে ওয়ারউলফের গল্প। ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন অমর কৌশিক। ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছেন দিনেশ ভিজান। অমর কৌশিক ২০১৯ সালে ‘বালা’ এবং ‘স্ত্রী’-র মতো ব্লকবাস্টার ছবি দর্শকদের উপহার দিয়েছেন দর্শকদের। ছবির গল্প লিখেছেন নীরেন ভাট এবং সঙ্গীত দিয়েছেন সচিন জিগার। ছবির গানের কথা লিখেছেন অমিতাভ ভট্টাচার্য। ছবির অ্যাকশন ডিরেক্টর ড্যারেল ম্যাকক্লেলান এবং রিয়াজ-হাবিব।

অ্যাকশন সিক্যুয়েন্স ভরপুর হবে এই ছবি। ছবিতে বরুণ ধাওয়ানের সঙ্গে জুটি বাঁধতে দেখা যাবে কৃতি স্যাননকে। ২০১৫ সালে প্রথমবার দিলওয়ালে ছবিতে জুটি বেঁধেছিলেন দুজনে। তারপর আবার এতগুলো বছর পর এই ছবিতে। এবারে দেখার অপেক্ষায় এই ছবি মুক্তি পাওয়ার পর কতটা সাফল্য অর্জন করতে পারে।

Back to top button