ভাইরাল

বাবার সুইগির চাকরিতে আনন্দে আত্নহারা মেয়ে, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিওতে চোখে জল নেটিজেনদের

পৃথিবীতে প্রতি বাবা এবং মেয়ের সম্পর্ক কেমন তা আলাদা করে আর বলে দেওয়ার প্রয়োজন পড়ে না। প্রতিটি মেয়ে তার বাবার কাছে রাজকন্যার সমান এবং প্রতিটি মেয়ের কাছে তার বাবা পৃথিবীর সেরা পুরুষ। তাই বাবার সাফল্যে প্রতিটি মেয়েই খুশি হয় আবার বাবার বিপদে প্রতিটি মেয়েই চিন্তিত হয়ে পড়ে। সম্প্রতি সেরকমই বাবা মেয়ের একটি মিষ্টি মুহূর্তের ভিডিও সোশ্যাল মিডিয়ার ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। যা দেখে প্রত্যেক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী মানুষের চোখেই জল এসেছে।

বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে কোন কিছুই অসম্ভব নয়। দেশের কোনায় কোনায় সমস্ত ভাইরাল খবর, ভিডিও পৌঁছে যায়। আপনি দেশের এক প্রান্ত থেকে অন্যপ্রান্তে পেয়ে যেতে পারেন অন্যান্য দেশের বিভিন্ন খবর। বর্তমানে এতটাই জোরালো সোশ্যাল মিডিয়ার শক্তি। সেরকমই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটিতে দেখা যায় একটি ছোট্ট মেয়ে হঠাৎই তার বাবার নতুন চাকরির কথা জানতে পারে। তার বাবা সুইগির একটি জামা নিয়ে হঠাৎই তার মেয়েকে সারপ্রাইজ দেয় এবং বাবার চাকরির খবর পেয়ে তার মেয়ে আনন্দে লাফিয়ে ওঠে। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় বর্তমানে ভাইরাল। আর এই ভিডিও দেখে অসংখ্য মানুষ ভিডিওটি শেয়ার করেছেন এবং লাইক করেছেন।

মেয়েটির চোখ মুখ দেখে বোঝা ছিল সে বাবার সাফল্যে কতটা খুশি। বাবার নতুন চাকরিতে তার মনে কতটা আনন্দ হয়েছে সেটা ভিডিওটি না দেখলে সত্যি বোঝার উপায় নেই।

 

View this post on Instagram

 

A post shared by pooja avantika (@pooja.avantika.1987)

Back to top button