টলিউড

কালো পোশাকে লাস্যময়ী শ্রাবন্তী, আবারো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল অভিনেত্রীর ছবি

ভারতীয় পোশাক হোক বা ওয়েস্টার্ন পোশাক সব পোশাকে নিজেকে সমানভাবে মানানসই করে তোলেন টলিউডের জনপ্রিয় এবং সবচেয়ে চর্চিতা অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অভিনেত্রীর বয়স ৪০ ছুঁই ছুঁই। কিন্তু তাকে দেখে এতোটুকু বোঝার উপায় নেই। দীর্ঘ কয়েক বছর ধরে টলিউডের কাজ করে আসেন অভিনেত্রী। বর্তমানে তার ১৯ বছর বয়সী এক পুত্র সন্তান ও রয়েছে। তবে তাকে দেখে এখনো ২১ বছরের যুবতী মনে হয়। এমনকি একুশ বছর বয়সের যেকোনো যুবতী কে তিনি নিজের রূপের জাদুতে হার মানিয়ে দিতে পারেন শ্রাবন্তী। সোশ্যাল মিডিয়াতেও দারুন অ্যাক্টিভ অভিনেত্রী। হামেশাই নিজের বিভিন্ন ছবি এবং ভিডিও আপলোড করতে থাকেন instagram একাউন্ট থেকে। সম্প্রতি সেরকমই একটি ছবি আপলোড করেছিলেন শ্রাবন্তী। যেখানে তাকে কালো রংয়ের একটি ওয়েস্টার্ন পোশাকে দেখা গিয়েছে।

অভিনেত্রীর পোস্ট করা নতুন ছবিতে অভিনেত্রীকে কালো সিল্কের একটি ওয়েস্টার্ন পোশাকে দেখা গেছে। যেখানে তার বক্ষ ভাজ স্পষ্ট দেখা যাচ্ছে। হালকা মেকাপে খোলা চুলে ধরা দিয়েছেন শ্রাবন্তী। অভিনেত্রী এই ছবি দেখে তার অসংখ্য ভক্তর চক্ষু চরক গাছ। অভিনেত্রীর এই ছবিতে অভিনেত্রীকে খুব একটা বেশি মেকআপ করতে দেখা যায়নি। একদম সাধারণ ছিমছাম নুড মেকাপে ধরা দিয়েছেন শ্রাবন্তী। আর তাতেই অভিনেত্রী হয়ে উঠেছেন সুন্দরী।

এমনিতেই হামেশা সোশ্যাল মিডিয়ায় চর্চায় থাকেন শ্রাবন্তী। নিজের ব্যক্তিগত জীবন এর জন্য তাকে নিয়ে মাঝেমধ্যেই চর্চা চলে। হামেশাই সমালোচনা এবং ট্রোলের শিকার হন তিনি। তবে তার ভক্তদের সংখ্যা নেহাতই কম নয় বরং নিজের রূপের কারণে দিনে দিনে বহু ভক্ত বেড়েছে তার।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

Back to top button