টলিউড

পূজা মন্ডপে বসে ছেলে শঙ্খ বাজানোর চেষ্টা করছে, পাশেই দাদু রঞ্জিত মল্লিক কাঁসর, ঘন্টা বাজাচ্ছে, দুর্গাপুজোর একটি ছোট্ট ভিডিও ক্লিপ সোশ্যাল মিডিয়ার সকলের সঙ্গে ভাগ করে নিলেন অভিনেত্রী কোয়েল মল্লিক

টলিউড অন্যতম জনপ্রিয় সুন্দরী অভিনেত্রী হলেন কোয়েল মল্লিক। টলিউডের একমাত্র অভিনেত্রী যাকে নিয়ে কোন রকম কোনো বিতর্ক নেই, কখনো কাদা ছোড়াছুড়ি হয়নি। সোশ্যাল মিডিয়া তাকে নিয়ে কখনো কোনো রকম বাজে মন্তব্য করতে দেখা যায়নি কাউকে। এমনকি তার সম্পর্কে এমন কোন খবরই শোনা যায়নি যেটা নিয়ে বিতর্ক সৃষ্টি হতে পারে। বরাবরই দর্শকদের নয়নের মনি কোয়েল। তার অভিনয়, মিষ্টি ব্যবহার, সৌন্দর্য সবকিছুই দর্শকদের বারবার মুগ্ধ করেছে। তাই তো সবসময় তার নামে প্রশংসা শোনা যায় নেটিজেনদের মুখে। টলিউডের জনপ্রিয় অভিনেতা রঞ্জিত মল্লিকের মেয়ে বলে নয়, নিজের দক্ষতায় নিজের যোগ্যতায় কোয়েল টলিউডে নিজেকে দাঁড় করিয়েছেন। অভিনয় জগতে নিজের পরিচিতি বানাতে সক্ষম হয়েছেন। অবশেষে দীর্ঘ ৭ বছরের প্রেমিক সুরিন্দার ফিল্মসের কর্মকর্তা নিসপাল সিংহের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন বেশ কয়েক বছর হল। বর্তমানে নিসপাল এবং কোয়েলের ফুটফুটে এক ছোট্ট পুত্র সন্তান রয়েছে, যার নাম কবীর।

দেখতে দেখতে ছেলে বড় হচ্ছে। তবে সোশ্যাল মিডিয়ায় ছেলেকে খুব একটা বেশি আনেন না কোয়েল। কিছুটা দূরে রাখতে চেষ্টা করেন ছেলেকে। নিজেও যে সব সময় সক্রিয় থাকেন তা নয়। তবে হ্যাঁ মাঝেমধ্যে কোয়েলকে এখন বিভিন্ন ফটোশুটে ধরা দিতে দেখা যায়। সময়ের সাথে সাথে সবকিছুই পাল্টেছে। বর্তমানে বেশ বাছাই করে ছবিতে কাজ করেন কোয়েল। কিছুদিন আগেই গিয়েছে দুর্গাপুজো। আর মল্লিক বাড়ির দুর্গা পুজো তো সব সময় জনপ্রিয়। ভবানীপুরের বাড়িতে কটা দিন স্বামী সন্তান নিয়ে উপস্থিত ছিলেন কোয়েল। বাবা মা, আত্মীয়-স্বজন, পরিবারের সকলের সঙ্গে মিলে হৈ হৈ করে কাটিয়েছেন দুর্গাপুজোর ওই চার দিন। মল্লিক বাড়ির পুজোতে উপস্থিত থাকে বড় বড় সেলিব্রিটি, আত্মীয়-স্বজন প্রত্যেকে। সেই দুর্গাপুজোর একটি ছোট্ট ভিডিও ক্লিপ সোশ্যাল মিডিয়া শেয়ার করে নিয়েছেন কোয়েল। যা বর্তমানে ভাইরাল।

ভিডিওটিতে দেখা যাচ্ছে পুজো মন্ডপে বসেই অভিনেত্রীর ছোট্ট ছেলে কবীর শাঁখ বাজানোর চেষ্টা করছে। পাশে বসেই তার দাদু অর্থাৎ অভিনেতার রঞ্জিত মল্লিক কাঁসর বাজাচ্ছেন। কোয়েল ও সকলকে প্রসাদ বিতরণ করছে, প্রদীপ জ্বালছে। মোটামুটি পুজোর সব কাজেই কোয়েলকে সবসময় দেখা যায়। এত বড় একজন অভিনেত্রী হয়েও তার মধ্যে অহংকারের লেশমাত্র নেই। একেবারেই ঘরের মেয়ের মত সব সময় ধরা দেন অভিনেত্রী। নেই আহামরি সাজসজ্জা, অহংকার একেবারেই সাদামাটা বরাবর।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

Back to top button