ভাইরাল

মেয়ের জন্মদিন উপলক্ষে নাচ গান হইহুল্লোর আড্ডায় মেতে উঠলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র, সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন সমস্ত ছবি

টলিউডের ৯০ দশকের অভিনেত্রীদের মধ্যে অন্যতম জনপ্রিয় এবং চর্চিত অভিনেত্রী হলেন শ্রীলেখা মিত্র। অভিনেত্রীকে নিয়ে হামেশাই সোশ্যাল মিডিয়ায় বিতর্কে সৃষ্টি হয়ে থাকে। অভিনেত্রীর নানান রকম কর্মকাণ্ড এবং বেফাঁস মন্তব্যের কারণে সোশ্যাল মিডিয়ায় তাকে প্রায়শই ট্রোল করা হয়। তবে কখনোই সত্যি কথা বলতে বা স্পষ্ট জবাব দিতে পিছপা হন না শ্রীলেখা।

যতই তাকে নিয়ে ট্রোল সমালোচনা করা হোক এসবকে তুড়ি মেরে উড়িয়ে দেন তিনি। এক কান দিয়ে শুনলে অন্য কান দিয়ে বার করে দেন। তাই তাকে যতই কটাক্ষ করা হোক না কেন তার কিছুই যায় আসে না। এত বছর বয়স হয়ে গেছে কিন্তু এখনো নিজের গ্ল্যামার ধরে রেখেছেন। তিনি যদিও একাধিকবার নেটিজেনদের কাছে বডি সেমিং এর শিকার হয়েছেন তিনি। তবুও নিজের শরীর নিয়ে তিনি নিজে খুশি তাই লোকের কথায় পাত্তা দেন না।

সম্প্রতি কয়েকদিন আগেই গিয়েছি লেখা মিত্রর মেয়ে শুভ জন্মদিন। দেখতে দেখতে অনেক বড় হয়ে গেল অভিনেত্রীর মেয়ে। মেয়ের জন্মদিনে বিশেষ আয়োজন করেছিলেন অভিনেত্রী। মেয়ের বন্ধুবান্ধব নিজের বন্ধু-বান্ধবের সঙ্গে পার্টি করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। ছিল খাওয়া দাওয়া, গান বাজনা, আড্ডা হইহুল্লোড়ের আয়োজন। চকলেট কেক এর উপর লেখা ছিল হ্যাপি বার্থডে ঐশী। এছাড়াও আরও একটি লেখা লক্ষ্য করা গেছে কেকের উপর সেখানে লেখা ছিল “আজ আমি চালাক কাল আমি বোকা”। ঐশীর বন্ধু-বান্ধবদের নিয়ে হৈ হুল্লোড় করতে দেখা গিয়েছে তাকে।

শ্রীলেখাকে নিজের instagram একাউন্ট থেকে মেয়ের জন্মদিনের বেশ কিছু ছবি আপলোড করতে দেখা গেছে। ছবিতে ঐশী জন্মদিনের বিভিন্ন মুহূর্ত ধরা পড়েছে। জন্মদিনের দিন ঐশী সবুজ রঙের একটি লং গাউন পড়েছিল। তার সঙ্গে গলায়, নাকে পড়েছিলেন অক্সিডাইজের জাঙ্ক জুয়েলারি। খোলা চুলে বেশ সুন্দর লাগছিল দেখতে ঐদিন তাকে। এছাড়া শ্রীলেখা মিত্র ওই দিন নিজেকে খুব সুন্দর ভাবে বোল্ড মেকআপে সাজিয়ে তুলেছিলেন।

Back to top button