টলিউড

‘অভিনয় যতই ভালো করিনা কেন, পোস্টারে নায়কের মুখ থাকে, আমি জায়গা পাইনা’! অভিমান প্রকাশ করে বিস্ফোরক তথ্য জানালেন অভিনেতা খরাজ মুখোপাধ্যায়

টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম অভিজ্ঞ অভিনেতা তিনি। হাসির চরিত্র থেকে শুরু করে গম্ভীর চরিত্র, সমস্ত ক্ষেত্রেই নিজের অভিনয় প্রতিভার ছাপ ফেলতে সক্ষম হয়েছেন অভিনেতা খরাজ মুখোপাধ্যায়। যে কারণে তার অনুগামী সংখ্যাও আকাশ ছোঁয়া। পার্শ্ব চরিত্রে অভিনয় করেও যে মানুষের ভালোবাসা লাভ করা যায়, একথা নতুন করে প্রমাণ করে দিয়েছেন টলিউডের এই জনপ্রিয় অভিনেতা।

তবে এবার এক বেসরকারি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে নিজের ক্ষোভ প্রকাশ করতে দেখা গেল তাকে। অভিনেতা এদিন জানিয়েছেন সম্প্রতি ‘শুভ বিজয়া’ সিনেমার একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তিনি। কিন্তু যখন পোস্টার প্রকাশ হয় তখন তিনি দেখতে পান সিনেমার পোস্টারে তিনি জায়গা পাননি।

এর পরেই অভিমান প্রকাশ করে তাকে বলতে শোনা গিয়েছে যে অভিনেতা হিসেবে হয়তো এখনো ভালো হয়ে উঠতে পারেন নি তিনি। যে কারণে পোস্টারে কেবলমাত্র নায়কের মুখ থাকে, তিনি জায়গা পান না। তবে এ কথা মানতে নারাজ তার অনুগামীরা।

তারা জানাচ্ছেন ইতিমধ্যেই সকলকে ভুল প্রমাণ করে দিয়ে বলিউডে অক্ষয় কুমার থেকে শুরু করে আরো প্রথম সারির অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে কাজ করে ফেলেছেন তিনি। খুব শীঘ্রই আবারো বড়পর্দায় ‘হামি ২’তে দেখতে পাওয়া যাবে অভিনেতাকে।

Back to top button