বলিউড

আচমকাই অকাল প্রয়াণ KGF খ্যাত অভিনেতার! শোকের ছায়া কন্নড় ও বলিউড ইন্ডাস্ট্রিতে, তোলপাড় সোশ্যাল মিডিয়ায়

কন্নড় অভিনয় ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেতা তিনি। তবে শুধুমাত্র পার্শ্ব চরিত্রে অভিনয় করেও যে সিনেমা প্রেমীদের নজর কাড়া যায় এ কথা তিনি নতুন করে সম্প্রতি প্রমাণ করে দিয়েছিলেন। জনপ্রিয় সিনেমা কেজিএফ-এ অভিনয় করে নিজের অভিনয় প্রতিভার মাধ্যমে বলিউডের প্রথম সারির অভিনেতা অভিনেত্রীদেরও নজর কেড়ে নিতে সক্ষম হয়েছিলেন তিনি।

তবে আচমকাই তার প্রয়াণে এবার শোকাহত অনুগামীরা। প্রসঙ্গত কন্নড় ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় পার্শ্ব অভিনেতা হলেন কৃষ্ণা জি রাও। বেশ কিছুদিন ধরে শারীরিক অসুস্থতায় ভুগতে দেখা গিয়েছিল তাকে। তবে গতকাল আচমকাই আবারো শারীরিক অবস্থার অবনতি হওয়ায় এক আত্মীয়ের বাড়ি থেকে সরাসরি ব্যাঙ্গালোরের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাকে।

তবে শেষ রক্ষা হয়নি। অনুগামীদের শোকাহত করে বয়স জনিত কারণে মৃত্যু হয়েছে এই প্রতিভাবান অভিনেতার। তার মৃত্যুতে শোক প্রকাশ করতে দেখা গিয়েছে বলিউডের প্রথম শাড়ির অভিনেতা এবং অভিনেত্রীদের। প্রসঙ্গত কিছুদিনের মধ্যেই আসতে চলেছে তার নতুন সিনেমা যেখানে দশটি মাথাওয়ালা একজন ব্যক্তির চরিত্রে অভিনয় করেছেন তিনি।

তবে নিজের সিনেমার প্রকাশ দেখে যেতে পারলেন না এই জনপ্রিয় অভিনেতা। এদিন তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন কেজিএফ পরিবারের সদস্যরা তারা জানিয়েছেন কাজের মাধ্যমেই অনুগামীদের মধ্যে অমর হয়ে থাকবেন এই প্রতিভাবান কন্নড় অভিনেতা।

Back to top button