টলিউড

‘আমার আসলে নাকটাই ব্যাঁকা’! এক কথায় এবার সোশ্যাল মিডিয়ার ট্রোলারদের মুখ বন্ধ করে দিলেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়

এই মুহূর্তে টলিউড ইন্ডাস্ট্রি থেকে বলিউডে গিয়ে যে সমস্ত অভিনেত্রীরা নিজেদের পায়ের তলার মাটি শক্ত করছেন তাদের মধ্যে অন্যতম হলেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত থেকে শুরু করে বলিউডের একাধিক প্রথম সারির অভিনেতা এবং অভিনেত্রীদের সঙ্গে ইতিমধ্যেই অভিনয় করে ফেলেছেন তিনি।

সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে তার নতুন কাজ কালা, যেখানে রহস্যময় এক চরিত্রে দেখতে পাওয়া গিয়েছে তাকে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বর্তমানে সেই কাজের প্রচার করতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। যে কারণে সম্প্রতি নিজের চরিত্রের সাজে একটি ছবি দিতে দেখা গিয়েছিল তাকে। ছবিতে তার নাকি ছিল একটি ভারী নাকছাবি। এরপর অনেকেই জানান নাকছাবির ভারে নাকি অভিনেত্রীর নাকটি বেঁকে গিয়েছে।

তবে অভিনেত্রী অবশ্য সোশ্যাল মিডিয়ার সমালোচনাকে বিশেষ গুরুত্ব দেন না। বরং পাল্টা মুখ খুলতে দেখা গিয়েছে তাকে। তিনি জানিয়েছেন আসলে তার নাকটাই ব্যাঁকা। বলাই বাহুল্য তার উত্তর শুনে অনুগামীরা মনে করছেন এভাবে এক কথায় সোশ্যাল মিডিয়ার সমালোচকদের মুখ বন্ধ করে দিতে পারেন একমাত্র অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ই।

অপরদিকে কালাতে তার কাজ দারুন প্রশংসিত হচ্ছে নেট দুনিয়ার বাসিন্দাদের মধ্যে। অনেকেই জানাচ্ছেন অভিনেত্রীর কেরিয়ারের অন্যতম একটি মাইলস্টোন হয়ে থাকবে এই কাজটি।

ট্রোলের জবাবে স্বস্তিকার কমেন্ট। 

Back to top button