বাংলা সিরিয়াল

‘চরিত্র পছন্দ না হলেও টাকার জন্য অভিনয় করতে হতো আমায়’! ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুললেন ‘জগদ্ধাত্রী’ খ্যাত অভিনেত্রী প্রেরণা ভট্টাচার্য

টলিউডের ছোট পর্দার অন্যতম একজন অভিজ্ঞ অভিনেত্রী বললেই উঠে আসে তার নাম। কারণ দীর্ঘদিন ধরে বিভিন্ন ধারাবাহিকের অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে কাজ করতে দেখা গিয়েছে তাকে। তবে এবার নিজের পেশাদারী জীবন নিয়ে মুখ খুলতে দেখা গেল জনপ্রিয় টলিউড অভিনেত্রী প্রেরণা ভট্টাচার্যকে।

প্রসঙ্গত করুণাময়ী রানী রাসমণি থেকে শুরু করে ওগো নিরুপমা এবং খুকুমণি হোম ডেলিভারির মতো ধারাবাহিকের গুরুত্বপূর্ণ চরিত্রে কাজ করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। এই মুহূর্তে জগদ্ধাত্রী ধারাবাহিকের অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে কাজ করছেন তিনি। তবে এবার নিজের কাজের অভিজ্ঞতা নিয়ে মুখ খুলে অভিনেত্রী জানালেন অনেক ছোট বয়স থেকে কাজ করলেও সব সময় তার কাজের অভিজ্ঞতা সমান নয়।

কারণ যেহেতু কাজের মাধ্যমে আর্থিক দিকটিকেও তার দেখতে হয়, সেজন্য অনেক সময় কাজ পছন্দ না হলেও সেখানে তার কাজ করতে হয়েছে। কারণ কাজ না করলে ক্যারিয়ারের গ্রাফ নেমে যেতে পারতো। তবে জগদ্ধাত্রী ধারাবাহিকে কাজ করা নিয়ে অভিনেত্রী জানিয়েছেন তার মাও একজন অভিনেত্রী এবং তার কাছ থেকে এই ধারাবাহিকের খবর জানতে পেরেছিলেন তিনি।

এই মুহূর্তে এই ধারাবাহিকে তার অভিনয় দারুন পছন্দ হয়েছে দর্শকদের এবং সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ইতিমধ্যেই দারুণ প্রশংসিত হয়েছেন অভিনেত্রী।

Back to top button