বলিউড

সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পরেই আবার নতুন করে প্রেমে পড়েছেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী, ২ বছর ধরে ডেট করছেন বিনোদন এবং খেলার জগতের পরিচিত এই ব্যক্তিকে

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর রিয়া চক্রবর্তীর নাম লাইমলাইটে ছিল। সুশান্তকে মাদক দেওয়ার অভিযোগ ওঠে রিয়াকে। এরপর রিয়া ও তার ভাইকেও জেলে যেতে হয়। ২০২০ সালের জুনে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরে, রিয়া সোশ্যাল মিডিয়ায় ট্রোল হয়েছিল।

তবে বর্তমানে আরো একটি খবর সামনে এসেছে। সূত্রের খবরে জানা গিয়েছে যে অভিনেত্রী সীমা সাজদেহের ভাই বান্টি সাজদেহকে ডেট করছেন রিয়া। বান্টি খেলাধুলা ও বিনোদনের ক্ষেত্রে সবচেয়ে বড় ম্যানেজমেন্ট ফার্মের মালিক। সুশান্তের মৃত্যুর দুই বছর পর আবার প্রেমে পড়েছেন রিয়া। দুজনেই আপাতত তাদের সম্পর্ক গোপন রাখতে চায়। কিন্তু তা বেশিদিন আর সম্ভব হয়নি।

বান্টি এবং রিয়ার ঘনিষ্ঠ এক ব্যক্তি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে বলেছেন, “ওঁরা দু’জনে একসঙ্গে খুব সুখী। গত দু’ বছরে রিয়ার সঙ্গে অনেক কিছুই হয়েছে। ওই সময়ে বান্টি সবসময় তাঁর পাশে ছিলেন। তাঁর কাঁধে মাথা রেখে মন খুলে কাঁদতে পেরেছেন রিয়া।” ব্যক্তির সংযোজন, “যখন রিয়া একের পর এক কেলেঙ্কারিতে জড়িয়ে পড়ছেন, সেই সময় তাঁর পাশে ছিলেন বান্টি। আগলে রেখেছিলেন তাঁকে।”

এর আগে নাকি সোনাক্ষী সিনহার সঙ্গে সম্পর্কে ছিলেন বান্টি। তবে সেই প্রেম বেশি দিন টেকেনি। এরপর ২০২০ সালের সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পর রিয়া এবং বান্টির ঘনিষ্ঠতা বাড়েm রিয়ার দুঃসময় বান্টি সবসময় পাশে এসে দাঁড়িয়েছে। সেই সময় তাদের মধ্যে আলাপ পরিচিতি বাড়ে।

বর্তমানে যদিও রিয়া আবার স্বাভাবিক জীবনে ফিরছেন। ধীরে ধীরে আবার নিজেকে কাজের মধ্যে যুক্ত করছেন। কিন্তু সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে অনেক দূরে রাখছেন তিনি। কারণ গত দুবছরে তাকে নিয়ে সোশ্যাল মিডিয়া জুড়ে কম সমালোচনা কটুক্তি হয়নি। তাই জন্য আপাতত নিজেকে সমস্ত সামাজিক অনুষ্ঠান থেকে দূরে রাখছেন।

Back to top button