টলিউড

শট ড্রেস পড়ে বান্ধুবীদের নিয়ে তুমুল নাচলো সুপারস্টার শুভশ্রী! বন্ধুদের সঙ্গে পার্টি করতে গিয়ে ফের আরো একবার নেটিজেনদের কটাক্ষের শিকার হলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী, ভাইরাল ভিডিও

টলিউডের অন্যতম ট্যালেন্টেড এবং সুন্দরী অভিনেত্রীদের মধ্যে একজন হলেন শুভশ্রী গাঙ্গুলী। সোশ্যাল মিডিয়া হামেশাই তিনি চর্চার শিরোনামে উঠে আসেন। অভিনেত্রীর বিভিন্ন বিষয় নিয়ে সোশ্যাল মিডিয়া জুড়ে চর্চা হয়। যেমন সম্প্রতি কয়েকদিন আগেই নিজের বান্ধবীদের নিয়ে ঘুরতে গিয়েছিলেন শুভশ্রী। সেখানে নিজের বান্ধবীদের সঙ্গে চুটিয়ে মজা করেছেন। নাচ, গান হইহুল্লোড় সবকিছু নিয়ে মেতে ছিলেন অভিনেত্রী এবং তার বান্ধবীরা।

সম্প্রতি অভিনেত্রীর সেই নাচের ভিডিও সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে সবুজ রঙের একটি হট ড্রেস পড়ে বান্ধবীদের সঙ্গে নাচে মত্ত অভিনেত্রী। চোখে রয়েছে কালো রঙের সানগ্লাস এবং কানে রয়েছে ইয়ার রিং।

শুভশ্রীর পাশাপাশি তার বান্ধবীদের ও ওয়েস্টার্ন পোশাকেই দেখা মিলেছে। সম্ভবত যেই বান্ধবীর বিয়েতে অভিনেত্রী কয়েকদিন আগে দেখা গিয়েছিল, সেই বান্ধবীর ব্যাচেলার পার্টি করতে তারা সকল বান্ধবী এক জায়গায় উপস্থিত হয়েছিল।

শুভশ্রীর এই নাচ দেখে বিভিন্ন নেটিজেনরা বিভিন্ন ধরনের মন্তব্য করেছেন। একদল নেটিজেন যারা শুভশ্রীর ভক্ত তারা প্রত্যেকেই বরাবরের মত শুভশ্রীর এই ভিডিও বেশ পছন্দ করেছেন। অভিনেত্রীকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন এবং অন্য দল যারা শুভশ্রী কে বরাবর ট্রোল করে এসেছে তারা এবারেও অভিনেত্রীকে নিয়ে কটাক্ষ করতে ছাড়েনি।

অভিনেত্রী এই বন্ধুদের সঙ্গে মাতামাতিকে তারা অশ্লীল বলে দাবি করেছে। যদিও এসব বিষয় কখনোই অভিনেত্রীর কিছুই যায় আসে না। বর্তমানে সেই ভিডিও অভিনেত্রীর বিভিন্ন ফ্যান পেজ থেকে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়েছে।

Back to top button