বলিউড

এখন থেকেই অটোগ্রাফ দিচ্ছেন সুপারস্টার কাজল-কন্যা নাইসা, মা বাবার জনপ্রিয়তার কারণেই সকলের কাছে পরিচিতি পাচ্ছে কাজল ও অজয় দেবগণ এর কন্যা নাইসা দেবগণ

বলিউডের ৯০ দশকের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন হলেন কাজল মুখার্জী। যাকে নিয়ে আলাদা করে আর নতুন কিছুই বলার নেই। নতুনভাবে তাকে চিনি দেওয়ার কথা নয়। নিজের যোগ্যতায় নিজের অভিনয়ের দক্ষতায় তিনি আজ সকলের কাছে নিজের পরিচয় গড়ে তুলতে সক্ষম হয়েছেন। কখনোই পরিবারের সাহায্যে বা কারো মাধ্যমে তিনি নিজের পরিচিতি গড়ে তোলেনি।

তবে অভিনেত্রী মেয়ে কোনরকম কাজ ছাড়াই তার বাবা-মার জনপ্রিয়তার কারণে নিজে জনপ্রিয়তা পেয়েছে। নাইসা দেবগণ, কাজল এবং অজয় দেবগণের বড় মেয়ে। আপাতত বিদেশে পড়াশুনা করছে সে। সেখানেই নিজের জগৎ তৈরি করে নিয়েছেন। ইন্সটাগ্রামে তার অসংখ্য ফ্যান রয়েছে। যদিও তার প্রোফাইল লক করা। কিন্তু তাতেও জনপ্রিয়তা থেমে নেই।

তার আগের ছবি আর বর্তমান সময়ের ছবি দেখলে সত্যি অবাক হবেন আপনিও। তবে কোনরকম জনপ্রিয়তা ছাড়াই তিনি এখন থেকেই অটোগ্রাফ বিলচ্ছেন। সেই কথাই জানালেন অভিনেত্রী কাজল মুখার্জী। অভিনেত্রী এক সাক্ষাৎকারে বলেছেন বর্তমানে নাইসা সিঙ্গাপুরে রয়েছে। সেখানে অনেকেই তাকে দেখে দাঁড় করিয়ে অটোগ্রাফ নিচ্ছে। এটা সত্যি অবাক করা বিষয় যে এখন থেকেই নাইসা কে লোকজন চিনতে শুরু করেছেন।

আগে সোশ্যাল মিডিয়া ছিল না তাই নাইসা যেখানে খুশি ঘুরে বেড়াতো। কিন্তু এখন ডিজিটাল মিডিয়ার মাধ্যমে সকলেই তার মা বাবার জন্য চিনতে পারছে। এর আগেও নাইসা কে ট্রোল করা হয়েছে। তবে কাজল সবসময় মেয়ে কে বলেন ১০ জন যদি ট্রোল করে তাহলে ১০ হাজার জন প্রশংসা করবে। সেই নিয়ে মেয়ে জেনি কখনো কিছু না ভাবে। সব থেকে গুরুত্বপূর্ণ হলো নাইসা নিজে নিজের সম্পর্কে কি ভাবে।

Back to top button