ভাইরাল

আবারো দুর্দান্ত সুরে পাকিস্তানি গান গেয়ে দর্শকদের মন জয় করে নিল সারেগামাপা খ্যাত বাংলার মেয়ে অঙ্কিতা ভট্টাচার্য, ভাইরাল ভিডিও

বাংলার রিয়ালিটি শো গুলির মধ্যে গানের জন্য অন্যতম সেরা মঞ্চ হলো সারেগামাপা এর মঞ্চ। এই মঞ্চ থেকেই প্রতিবছর উঠে আসে একঝাঁক তরুণ প্রতিভা। এই মঞ্চ থেকে প্রতিবছর কয়েকজনের ভবিষ্যত তৈরি হয়ে যায়। তাদের নতুন জীবন শুরু হয়। সেরকমই একজন প্রতিযোগী হল অঙ্কিতা ভট্টাচার্য।

আজ থেকে কয়েক বছর আগের একটি সিজনে অঙ্কিতা দুর্দান্ত গান করে সকলের মন জয় করে নিয়েছিল। তারপর থেকে আর অঙ্কিতা কে ঘুরে তাকাতে হয়নি। বেশ কিছু প্লেব্যাক গান করেছে অঙ্কিতা। এছাড়াও বেশ কিছু মিউজিক ভিডিওতে কাজ করতে দেখা গেছে তাকে।

অঙ্কিতার পাশাপাশি অঙ্কিতার মা একজন দুর্দান্ত সংগীত শিল্পী। সেটাও আমরা এই মঞ্চেই জানতে পারি। সারেগামাপার মঞ্চে অঙ্কিতা প্রথম স্থান দখল করে নিয়েছিল। এরপর অঙ্কিতার জনপ্রিয়তা গোটা ভারতবর্ষের বিভিন্ন জায়গায় ছড়িয়ে পড়ে। এছাড়াও অঙ্কিতা মাঝে মধ্যেই নিজের বিভিন্ন গানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে। সম্প্রতি অঙ্কিতা সেরকমই একটি ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। সেখানে অঙ্কিতা কে একটি অনুষ্ঠানে গান গাইতে শোনা যাচ্ছে। পাকিস্থানের জনপ্রিয় গান পাসৌরি গেয়ে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন তিনি।

‘আগমনী স্টুডিও’ নামক একটি ফেসবুক পেজ থেকে কিছুদিন আগে আপলোড করা হয় অঙ্কিতার গানের অনুষ্ঠানের এই ভিডিওটি। ভিডিওটি ইতিমধ্যেই হাজার হাজার মানুষ লাইক করেছেন। ভিউয়ারস এর সংখ্যাও লাখ ছাড়িয়ে গিয়েছে। পাশাপাশি অঙ্কিতা নিজের গানের জন্য অসংখ্য প্রশংসা পেয়েছেন।

Back to top button